সকল মেনু

সহিংসতার বিরুদ্ধে নীলফামারীতে প্রাক্তন সৈনিকদের মানববন্ধন

Nilphamari Photo-3মো. আমিরুজ্জামান, নীলফামারী : কোমলমতি এসএসসি পরীক্ষার্থীদের নির্বিঘ্নে পরীক্ষা দিতে অবরোধ-হরতাল প্রত্যাহর এবং পেট্রোল বোমা নিপেসহ সহিংসতা বন্ধকরা ও শান্তি ফিরিয়ে আনার দাবিতে নীলফামারীতে মানববন্ধন করেছে প্রাক্তন সৈনিক সংস্থা নীলফামারী জেলা শাখা। গতকাল শনিবার বেলা তিনটার দিকে স্থানীয় চৌরঙ্গী মোড়ে জেলা প্রাক্তন  সৈনিক সংস্থার আয়োজেনে ঘন্টাব্যাপী মানববন্ধনে একাত্মতা ঘোষণা করে মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ গ্রহণ করে। মানববন্ধন চলাকালে সংগঠনের সভাপতি শাহজাহান মিঠুর সভাপতিত্বে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী, ক্রীড়া সম্পাদক এনামুল হক, দপ্তর সম্পাদক তোবারক হোসেন, কুটির শিল্প সম্পাদক হাফিজ উদ্দীন, মুক্তিযোদ্ধা আশরাফ আলী, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যন শাহীদ মাহমুদ প্রমুখ।
বক্তারা রাজনৈতিক কর্মসূচির নামে অবরোধ-হরতাল দিয়ে কোমলমতি এসএসসি পরীক্ষার্থীদের পরীক্ষা বিঘ্নিত ও সহিংসতা ঘটিয়ে সাধারণ মানুষ হত্যাসহ নাগরিক অধিকার বিঘ্নিত করার সমালোচনা করেন। এসময় সহিংসতা পরিহার করে সুস্থ্য স্বাভাবিক পরিবেশে রাজনৈতিক কর্মসূচি পালন করার আহ্বান জানান রাজনৈতিক দলের প্রতি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top