সকল মেনু

গাইবান্ধায় যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা; দুই শিশুসহ নিহত ৫

82432_777গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধায় যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা হামলায় দুই শিশুসহ নিহত হয়েছেন ৫ জন। তবে, তাদের পরিচয় জানা যায়নি। এতে, দগ্ধ হয়েছেন কমপক্ষে ৩১ জন। তাদেরকে গাইবান্ধা সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, নিপু পরিবহনের নাইট কোচটি গাইবান্ধা থেকে ঢাকা আসছিল। শুক্রবার রাত ১১টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের তুলসীঘাট এলাকায়, বাসটিকে লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়। এতে আগুন ধরে গিয়ে মুহূর্তেই পুরো বাসে ছড়িয়ে পড়ে। যাত্রীদের বেশিরভাগ ঘুমন্ত অবস্থায় থাকায় ভেতরেই এক শিশুসহ ৪ জন পুড়ে মারা যান। হাসপাতালে নেয়ার পর সেখানে মারা যায় আরেকটি শিশু।

এ সময় অন্যদের মধ্যে, দগ্ধ হন অন্তত ৩১ জন। তাদেরকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে, ১৭ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

গাইবান্ধা জেলা প্রশাসক এহসানে এলাহী বলেন, ‘এটা নিষ্ঠুরতম হত্যাকাণ্ড, এর চেয়ে নিষ্ঠুর কিছু হতে পারেনা। একটি শিশু খুবই আশংকাজনক অবস্থায় আছে, আমরা তার চিকিৎসার জন্য যথাযথ ব্যবস্থা নিতে সবাইকে নির্দেশ দিয়ে দিয়েছি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top