সকল মেনু

‘মৃত্যুদণ্ড শাস্তি রেখে সহিংসতা বন্ধে আইন আসছে’

40353_1নিজস্ব প্রতিবেদক : চলমান রাজনৈতিক সহিংসতা দমনে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড ও যাবৎ জীবন সাজা রেখে কঠোর আইন আসছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও আইন বিচার ও সংসদ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেনগুপ্ত।

শুক্রবার দুপুরে রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে ‘বঙ্গবন্ধু একাডেমি’র চলমান রাজনীতি বিষয়ক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।
তিনি বলেন, ‘দেশের শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে সরকার বদ্ধপরিকর। সহিংসতা বন্ধে অবিলম্বে কঠোর আইন আসছে। যাতে মৃত্যুদণ্ড ও যাবৎ জীবন পর্যন্ত সাজা থাকবে। আইনটি নিয়ে পর্যালোচনা চলছে। অচিরেই এর বাস্তবায়ন হবে’।

তিনি আরও বলেন, খালেদা জিয়া পরীক্ষার সময় হরতাল দিয়ে ছাত্র সমাজকে প্রতিপক্ষ হিসেবে দাড় করিয়েছেন। তিনি ছাত্র সমাজের কাছে ঘৃণিত হয়েছেন।
সংগঠনের সহ-সভাপতি সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাম্যবাদী দলের নেতা হারুন চৌধুরী, সংগঠনের উপদেষ্টা ও মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top