সকল মেনু

আজ আদালতে নেয়া হবে রিজভীকে

47022নিজস্ব প্রতিবেদক : বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে রিমান্ডের আবেদন জানিয়ে আজ আদালতে নেয়া হবে।বাড্ডা থানার ওসি গতকাল সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে বারিধারার পার্ক রোডের ৯৮ নম্বর বাড়ি থেকে তাকে গ্রেফতার করে র‌্যাবের একটি দল। গ্রেফতারের ১০ ঘণ্টা পর তাকে বাড্ডা থানায় হস্তান্তর করা হয়। পরে তাকে ডিবি অফিসে নেয়া হয়। রাতে সেখানেই ছিলেন তিনি।

বাড্ডা থানার পুলিশ কর্মকর্তা এম এ জলিল জানান, গত ২৬ জানুয়ারি বাড্ডায় বাস ভাঙচুর, অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে একটি মামলা হয়। মামলার বাদি হন ওই দিন ক্ষতিগ্রস্ত বাসের চালক জসিম উদ্দিন। সেই মামলায় ২৮ জনকে এজাহার নামীয় আসামি ও অজ্ঞাত আরো ২০-২৫ জনকে আসামি করা হয়। ওই মামলায় রিজভীকে গ্রেফতার দেখানো হচ্ছে।

গতকাল সন্ধ্যার দিকে রিজভীকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে স্থানান্তর করা হয়।

বাড্ডা থানার ওসি জানান, তাকে গ্রেফতার দেখানো ও আইনি কার্যক্রম শেষ করতে বিকেল হয়ে যাওয়ায় আদালতে পাঠানো সম্ভব হয়নি। এ কারণে নিরাপত্তার স্বার্থে তাকে ডিবি অফিসে রাখা হয়েছে। রোববার সকালে তাকে রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top