সকল মেনু

চাঁদপুরে পেট্রোল বোমাতঙ্কে লাফিয়ে পড়ে হেলপারের মৃত্যু

চাঁদপুরে পেট্রোল বোমাতঙ্কে লাফিয়ে পড়ে হেলপারের মৃত্যুমাকসুদুল আলম, চাঁদপুর প্রতিনিধি : বুধবার রাত আনুমানিক ১১ টার দিকে চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের ঘোষেরহাটের বটতলা এলাকায় পিকেটারদের ছোঁড়া পেট্রল বোমার হাত থেকে বাঁচার জন্য ট্রাক থেকে নামতে যেয়ে চলন্ত ট্রাকের চাপায় পিষ্ট হয়ে হেলপারের মৃত্যু ঘটেছে। নিহতের বয়স আনুমানিক ৪৫ বছর। তার প্যান্টের নিচের অংশ আগুনে পোড়া বলে জানা গেছে। চাঁদপুরের পুলিশ সুপার মোঃ আমির জাফর এবং চাঁদপুর সদর মডেল থানা পুলিশের ইনচার্জ মোঃ আব্দুল কাইয়ুম বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ থেকে টাইলস নিয়ে ট্রাকটি চাঁদপুর শহরের দিকে আসছিল। এ সময় ট্রাকে চালক, মালিক ও হেলপার ছিল। ঘোষেরহাটের বটতলার কাছে ট্রাকটি পৌঁছলে অজ্ঞাত দুর্বৃত্তরা ট্রাকটিকে লক্ষ্য করে একটি পেট্রল বোমা নিক্ষেপ করে। বিষয়টি আাঁচ করতে পেরে ট্রাকের চালক ও মালিক ডান দিক দিয়ে চলন্ত ট্রাক নেমে দ্রুত সরে যায়। আর হেলপার বাম দিক দিয়ে নামার সময় সে চলন্ত ট্রাকের নিচে পিষ্ট হয়ে তার মাথা চূর্ণ-বিচূর্ণ হয়ে সে ঘটনাস্থলেই মারা যায়। এ সময়  ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। ট্রাকের চালক ও মালিককে খুঁজে পাওয়া যাচ্ছে না। নিক্ষিপ্ত পেট্রল বোমার আঘাতে ট্রাকে আগুন না লাগলেও নিহত হেলপারের পরিধানের প্যান্টের নিচের অংশে আগুনে পোড়ার দাগ রয়েছে বলে পুলিশ জানিয়েছে। এলাকাটি পুলিশ ঘিরে রেখেছে। শহর থেকে ঘটনাস্থলের দূরত্ব বেশি হওয়ায় এবং এলাকাটি  অন্ধকারাচ্ছন্ন ও জনমাণবহীন হওয়ায় গণমাধ্যম কর্মীদের পক্ষে সেখানে যাওয়া সম্ভব হচ্ছে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top