হটনিউজ স্পেশাল

আজ বুধবার : রাশিফল

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): আপনি অতিমাত্রায় স্পর্শকাতর সঙ্গে বুদ্ধিমানও। কর্মক্ষেত্রে হতে যাচ্ছেন পথিকৃৎ। অল্প দিনের মধ্যেই ঊর্ধ্বতনের দৃষ্টি আকৃষ্ট হবে। পারিবারিক কারণে অর্থাগম ঘটতে পারে। জমি সংক্রান্ত মামলার নিষ্পত্তি হবে। বিদেশে উচ্চশিক্ষার প্রচেষ্টাকারীর কারো সাফল্য আসবে। দূরযাত্রা চরম আনন্দের।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আজ হবে প্রজাপতির পাখনায় ভর করে ওড়া। যেখানে শুধু নয়ন জুড়াবে, আত্মার মিলবে শান্তি। তবে মনে মনে আপনি চাইছেন অন্যের থেকে নিজেকে লুকাতে। কর্মক্ষেত্রে পুরনো কোনো প্রকল্পে নতুনের বার্তা পাবেন। অর্থাগম শুভ। তবে রাস্তা পারাপারে সাবধানতা বজায় রাখুন। সামাজিক কাজে প্রশংসা পাবেন। পুরাতন বন্ধুর সঙ্গে দেখা হয়ে বিকেলটা ভালেই কাটবে।

মিথুন (মে ২১- জুন ২০): আজ অবশ্যই সকাল সকাল ঘুম থেকে উঠবেন এবং দ্বিগুণ উৎসাহ নিয়ে কাজ করবেন। আপনার জন্য অনেক বেশি অফার অপেক্ষা করছে। কিছুদিন অর্থের টানাটানিতে থাকবেন, যদিও অর্থ আপনার ভাবনা নয়। আপনার ভাবনা জুড়ে যে সৃষ্টিকর্ম, সেদিকেই এগিয়ে যান।

কর্কট (জুন ২১- জুলাই ২২): অসহায় ব্যক্তিকে সাহায্য করে বরাবরই আপনি শান্তি অনুভব করেন। নতুন অনেক কাজ হাতে আসবে আজ, যা আনবে অর্থকড়ি, মেটাবে অর্থঘটিত। ভালোবাসার মানুষটিকে উপহার দেয়া ছাড়াই সে ভেঙে ফেলতে পারে অভিমান, আর সন্ধ্যাটা হবে দারুণ প্রেমময়। কর্মক্ষেত্রে আইনত যিনি আপনার জবাবদিহিতা নিতে পারেন না, তার কাছে জবাবদিহিতা বন্ধ করুন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): আজকের পুরো অবসরটাই কাটবে দারুন কোনো গল্পের বই পড়ে। সম্পর্কের ক্ষেত্রে কিছুটা সমস্যার মুখোমুখি হবেন। আপনার ব্যবসায়ীর ধাত ভালো তাই চাকরির পাশাপাশি এবার একটু ব্যবসায়ের দিকে মনোযোগ দিতে পারেন। যার জন্য এতোদিন অপেক্ষা করে ছিলেন তার দেখা পেলেই তবে সম্পর্কে জড়ান। রাশি অনুযায়ী আপনার আর্থিক অবস্থা বেশ ভালো।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): আজ প্রিয় মানুষদের দেখা হয়ে যেতে পারে ফুটপাত ধরে হাঁটার সময়। আজ ভালোবাসার মানুষটির কাছ থেকে একটু দূরত্ব রাখতে ইচ্ছে করবে: কষ্ট কষ্ট ‍সুখের ব্যাপার আর কি। কর্মক্ষেত্রে যাদের দ্বারা প্রতিরোধের সম্মুখীন হচ্ছেন তাদের প্রতি আরও একটু সহনশীল হতে পারেন। ভালো ফল দেবে। অর্থাগম শুভ।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আজ শারীরিক ও মানসিক চাপে আপনাকে বিধ্বস্ত করে দিতে চাইবে নিয়তি। তবে ভালোবাসার সত্যিকার উষ্ণতা আপনাকে ঘিরে থাকবে। কর্মক্ষেত্রে আপনার হাতে নির্ভর করবে অনেক সহকর্মীর ভবিষ্যৎ। পারিবারিক সম্পর্কের সূত্রে কিঞ্চিত অর্থাগম হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): দীর্ঘদিন ধরে চেষ্টা করার পরেও তেমন কোনো ফল পাচ্ছেন না। হতাশ হবেন না, মনে রাখবেন আপনি একজন সৃষ্টিশীল মানুষ। সন্ধ্যে নাগাদ সুখবর পাবেন, সঙ্গে অর্থপ্রাপ্তির সম্ভাবনাও আছে। নক্ষত্র মতে, দূরে কোথাও ভ্রমণ আপনার জন্য শুভ নয়। তাই আশেপাশেই থাকুন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): কর্মক্ষেত্রে আপনাকে হুড়োতাড়ায় ফেলে দিতে পারে কোনো সহকর্মী। তার ফাঁদে পড়ে কাজে ভুল করে বসবেন না। বন্ধুর সূত্রে দারুন দৃশ্য অবলোকনের সুযোগ আসবে। নতুন পরিচয়ে প্রেমের গন্ধ পাবেন। আদালত পাড়ায় জুতার সুখতলী আর নষ্ট করতে হবে না।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): অনেক দিনের ভাঙা সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা আজ। আজ পরিবারের সদস্যদের জন্য দুশ্চিন্তায় পড়তে হতে পারে। কর্মক্ষেত্রে দারুন কিছু অপেক্ষা করছে। তবে মনে রাখবেন, আজ আপনি রাস্তায় বেরোলেই পদে পদে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। তাই রাস্তায় চলাচলে হুঁশিয়ার থাকুন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): সম্পর্কের মাঝে গোপনীয়তার চর্চা না করে সঙ্গীর সঙ্গে সব বিষয়ে পরিস্কার থাকাই আপনার জন্য মঙ্গলজনক। তা না হলে দিনের শেষে বিচ্ছেদের সুর বাজতেও পারে। আপনার নক্ষত্র বলছে আপনি বেশ অনুভূতিপ্রবণ মানুষ। পদোন্নতির জন্য নতুন পরিকল্পনা আজই শুরু করে দিন। কুম্ভ রাশির জাতক-জাতিকারা আজ বেশ রোমান্টিক দিন কাটাবেন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): সকাল থেকেই মনের ভেতর যে হতাশা তৈরি হয়েছে তা ঝেড়ে ফেলুন। পরিবারের সদস্যদের থেকে শুরু করে বন্ধুবান্ধব সবার সঙ্গেই দূরত্ব সৃষ্টি হয়েছে আপনার। কর্মক্ষেত্রেও এর প্রভাব পড়েছে। আজ যারা আপনার থেকে দূরে সরে যাচ্ছে তারাই কাল আপনার কাছে আসতে চাইবে। সঙ্গীকে নিজের কাজের অনুসঙ্গ করে নিন। কারণ আপনার সঙ্গী আপনার কাছ থেকে পূর্ণ মনোযোগ আশা করছে।