সকল মেনু

মারা গেলেন পেট্রোল বোমায় অগ্নিদগ্ধ মালেক

রংপুরইকবাল হোসেন, রংপুর প্রতিনিধি : দিনাজপুরে ট্রাকে পেট্রোল বোমায় অগ্নিদগ্ধ ট্রাকের যাত্রী আবদুল মালেক(৫০) ছয়দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে সোমবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। পেট্রোল বোমার আগুনে শ্বাসনালীসহ তার শরীরের বেশিরভাগ অংশ পুড়ে গিয়েছিল।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন অ্যান্ড পাস্টিক সার্জারি বিভাগের প্রধান ডা. মারুফুল ইসলাম জানান, গত ২১ জানুয়ারি রাতে দিনাজপুরের কাহারোল উপজেলায় পণ্যবাহি ট্রাকে দুর্বৃত্তরা পেট্রোল বোমা ছুড়ে মারে। এতে ট্রাক চালক বন্ধু রফিকুল ইসলামের সাথে থাকা আবদুল মালেকও অগ্নিদগ্ধ হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড পাস্টিক সার্জারি বিভাগে ভর্তি হন। এরপর তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয় শনিবার। সেখানেই চিকিৎসাধিন অবস্থায় আজ সোমবার তিনটায় তিনি মারা যান। নিহত আবদুল মালেকের বাড়ি নীলফামারী জেলার সোহাদীবোচা গ্রামে বলে জানা গেছে। তার স্ত্রীর নাম মমতা বেগম। তাদের তিন ছেলে ও দুই মেয়ে রয়েছে। আবদুল মালেক বিশ্ব ইজতেমায় গিয়ে অবরোধ আর হরতালের কারণে বাড়িতে ফিরতে পারছিলেন না। অবশেষে ট্রাক চালক বন্ধু রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করে তার ট্রাকে বাড়িতে ফিরছিলেন। কিন্তু পথেই দুর্বৃত্তরা পেট্রোল বোমা মেরে তার জীবন প্রদীপ নিভিয়ে দিল।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top