সকল মেনু

আজ সোমবার : রাশিফল

মেষ: কর্মোন্নতি, প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধি ও বদলির সম্ভাবনা। জমি বা বাড়িঘর ক্রয়বিক্রয়ের শুভ দিন। সন্তানের সঙ্গে বিবাদে সংসারের শান্তিভঙ্গ।

বৃষ: পড়শির উস্কানিতে পরিবারে অশান্তি। জ্ঞাতিশত্রুর বাগড়ায় সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। দুর্ঘটনায় মুখমণ্ডলে আঘাত লাগার আশঙ্কা।

মিথুন: শত্রুর মোকাবিলার জন্য আইনি প্রস্তুতি দরকার। অন্যমনস্কতা বা উদাসীনতায় শুভ যোগ হাত ছাড়া হওয়ার আশঙ্কা। স্বজনদের প্রতারণায় মানসিক ক্লেশ।

কর্কট: কর্মক্ষেত্রে অস্থিরতা বেড়ে চলায় হতাশা। বিকল্প কর্মসংস্থানের চেষ্টায় আশার আলো। সন্দেহপ্রবণতা থেকে দাম্পত্যে অশান্তি।

সিংহ: বাড়তি উপার্জনের অপ্রত্যাশিত সুযোগ মিলতে পারে। আদালতের বাইরে সম্পত্তি-বিবাদের ফয়সালা হতে পারে। প্রেমপ্রণয়ে বড় ধরনের আঘাতের আশঙ্কা।

কন্যা: খল অংশীদারের চক্রান্তে ব্যবসায় জটিলতা বৃদ্ধি ও লোকসানের আশঙ্কা। মূল্যবান দ্রব্য ও নথিপত্রের গোপনতা রক্ষায় ব্যবস্থা। উদরপীড়া ভোগাবে।

তুলা: দেরিতে হলেও কর্মকুশলতার স্বীকৃতির যোগ। একাধিক পথে উপার্জন বৃদ্ধির অপ্রত্যাশিত সুযোগ। দীর্ঘদিনের কোনো বন্ধুর কাছ থেকে আঘাত আসতে পারে।

বৃশ্চিক: নিজস্ব কৌশলে কর্মক্ষেত্রে জট কাটিয়ে বাহবা পেতে পারেন। সন্তানের জেদ সাংসারিক পরিবেশকে তিক্ত করে দিতে পারে। বহুজনের হিতার্থে স্বার্থত্যাগ।

ধনু: বেয়াড়া কর্মীকে ঘিরে ব্যবসায় জটিলতা। নিকটজনের অনৈতিক কাজকর্মে পরিবারে অসন্তোষ। জ্ঞানী ব্যক্তির সাহচর্যে শান্তির পথ সন্ধান।

মকর: সংস্কৃতিকর্মে সাফল্যের বিশেষ স্বীকৃতির যোগ। অপ্রিয় সত্য কথায় শত্রু বৃদ্ধির ঝুঁকি না-নেওয়াই ভালো। বৈষয়িক সমস্যার সন্তোষজনক সমাধান।

কুম্ভ: দেরিতে হলেও কর্মোন্নতির সম্ভাবনা। দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ বাড়বে। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির যোগ।

মীন: উচ্চশিক্ষা ও গবেষণার বিলম্বিত সুযোগ। প্রেমপ্রণয়ে তৃতীয় পক্ষের পশ্চাদপসরণে মেঘমুক্তি। লিভারের জটিলতায় দুর্ভোগ বাড়তে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top