সকল মেনু

সাতক্ষীরায় পুলিশের অভিযানে আটক-৪২

সাতক্ষীরাসাতক্ষীরা প্রতিনিধি : বিএনপির ডাকা দেশব্যাপী টানা অবরোধের পাশাপাশি আবারও ৩৬ ঘন্টার হরতালের প্রথম দিনে আজ রোববার সাতক্ষীরায় কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই ঢিলেঢালা ভাবে হরতাল পালিত হচ্ছে। হরতালে জনজীবনে তেমন কোন প্রভাব পড়েনি । হরতালের কারনে দূরপাল্লার কোন পরিবহন সাতক্ষীরা ছেড়ে যায়নি। তবে, আভ্যন্তরীন রুটে যান চলাচল স্বাভাবিক রয়েছে। হরতালের পক্ষে জেলার কোথাও কোন এখনও পর্যন্ত মিছিল মিটিং ও সমাবেশের খবর পাওয়া যায়নি। এদিকে, হরতালে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম স্বাভাবিক রয়েছে।
অপরদিকে, নাশকতার আশংকায় সাতক্ষীরা জেলার বিভিন্ন  স্থানে পুলিশ অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতসহ মোট ৪২ জনকে আটক করেছে। এর মধ্যে জামায়াতের ১০ জন ও বিএনপি’র ২ জনসহ মোট ১২ জন নেতা-কর্মী রয়েছে। শনিবার রাত ভোর অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে পুলিশ তাদেরকে আটক করে। নাশকতা এড়াতে পুলিশ, বিজিবি ও র‌্যাবের সমন্বয়ে গঠিত যৌথ বাহিনীর টহল অব্যাহত আছে।
সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) কামাল বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা  রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top