সকল মেনু

‘নাশকতার পথ পরিহার করে গণতন্ত্রের পথে আসুন’

Kamrulনিজস্ব প্রতিবেদক : বিএনপিকে নাশকতার পথ পরিহার করে গণতন্ত্রের পথে ফিরিয়ে আসার আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। একমাত্র নাশকতার পথ পরিহার করলেই সমস্যা সমাধান সম্ভব বলেও জানান তিনি।

শনিবার সকালে রাজধানীর বকশীবাজার নবকুমার ইন্সটিটিউশনে ৬৯ এর গণঅভ্যুত্থান দিবস উপলক্ষে শহীদ মতিউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে খাদ্যমন্ত্রী এসব কথা বলেন।

এর আগে, শহীদ মতিউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ। পরে শহীদ মতিউর পুরস্কার প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

এসময় তিনি বলেন, ‘আজকের আন্দোলনের রুপ আর আগের আন্দোলনের রূপ এক ছিল না। এখন আন্দোলনের নামে সন্ত্রাস হয়, নাশকতা হয়। এখন আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারা হয়। যারা নাশকতা করছে, সন্ত্রাস করছে। আজকে ছেলেমেয়েদের লেখাপড়ায় যারা বাধা সৃষ্টি করছে আমি তাদেরকে এই পথ পরিহার করে গণতন্ত্রের পথে আসার আহ্বান জানাচ্ছি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top