সকল মেনু

বিএনপির ডাকা হরতালে সাতক্ষীরায় জনজীবনে কোন প্রভাব পড়েনি, নাশকতার আশংকায় আটক-৪৫

সাতক্ষীরাসাতক্ষীরা প্রতিনিধি : ঢাকা ও খুলনা বিভাগে বিএনপির ডাকা ৩৬ ঘন্টার হরতালের দ্বিতীয় দিনে  বৃহস্পতিবার সাতক্ষীরায় কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই ঢিলেঢালাভাবে হরতাল পালিত হয়েছে। হরতালে কোন প্রভাব পড়েনি জনজীবনে। হরতালের কারনে দূরপাল্লার পরিবহন বন্ধ থাকলেও আভ্যন্তরীন রুটে সীমিত সংখ্যক যান চলাচল করেছে। তবে, নসিমন, করিমন, পিকাআপসহ অন্যান্য যান চলাচল স্বাভাবিক রয়েছে। হরতালের পক্ষে জেলার কোথাও কোন এখনও পর্যন্ত মিছিল মিটিং ও সমাবেশের খবর পাওয়া যায়নি। এদিকে, হরতালে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম স্বাভাবিক ছিল।
অপরদিকে, নাশকতার আশংকায় সাতক্ষীরা জেলার বিভিন্ন  স্থানে পুলিশ অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতসহ মোট ৪৫ জনকে আটক করেছে। এর মধ্যে -বিএনপি-জামায়াত’র ১৬ জন নেতা-কর্মী রয়েছে। বুধবার রাত ভোর অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে পুলিশ তাদেরকে আটক করে। অপরদিকে, নাশকতা এড়াতে পুলিশ, বিজিবি ও র‌্যাবের সমন্বয়ে গঠিত যৌথ বাহিনীর টহল জেলা শহরে অব্যাহত আছে।
সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা  রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top