সকল মেনু

আজ বৃহস্পতিবার : রাশিফল

মেষ: বৃত্তিমূলক প্রশিক্ষণে সাফল্যের সূত্রে কর্মোন্নতি। বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে বিরোধে অশান্তি বাড়বে। শেয়ারে আপাতত বিনিয়োগ না-করাই ভালো।

বৃষ: কর্তৃপক্ষের সঙ্গে মনোমালিন্যে পদোন্নতির সম্ভাবনা ব্যাহত হওয়ার আশঙ্কা। প্রিয়জনের আচরণে পারিবারিক অশান্তি। অর্শজাতীয় রোগের প্রকোপ বৃদ্ধিতে দুর্ভোগ।

মিথুন: আত্মম্ভরিতা থেকে শত্রু বৃদ্ধির আশঙ্কা। অংশীদারের কূট চালে ব্যবসায় আকস্মিক অধোগতি। সংক্রমণ ও পাদপীড়া ভোগাবে।

কর্কট: মন ও বুদ্ধির অস্থিরতায় কর্মক্ষেত্রে সমস্যা বাড়তে পারে। পাওনা আদায় নিয়ে বাগ্বিতণ্ডা। সন্তানের উচ্ছৃঙ্খল মতিগতি চিন্তা বাড়াবে।

সিংহ: ব্যবসায় বাড়তি বিনিয়োগের শুভ দিন। অপ্রিয় সত্য কথায় আত্মীয়মহলে বিপত্তির আশঙ্কা। অস্থিক্ষয়ের সমস্যায় চলাফেরায় অসুবিধা।

কন্যা: জ্ঞাতিবিরোধের মোকাবিলায় আইনের পথ নিতে হতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ। পারিবারিক দায়িত্ব পালনে বহু ব্যয়, সঞ্চয় কম।

তুলা: মিষ্ট ভাষণে অন্যকে প্রভাবিত করে কার্যোদ্ধার। বন্ধুর গৃহে আনন্দানুষ্ঠানে বিপত্তির মোকাবিলা করে প্রশংসা লাভ। পানিপথে বিপদের আশঙ্কা।

বৃশ্চিক: দীর্ঘ প্রতীক্ষার পরে কর্মোন্নতির ইঙ্গিত। কোনও অতিথিকে ঘিরে পরিবারে গোলমালের আশঙ্কা। বাড়তি উপার্জনের চেষ্টায় আশার আলো।

ধনু: সহকর্মীদের চক্রান্তে কর্মস্থলে জটিলতা বাড়তে পারে। কর্ম পরিবর্তনের পরিকল্পনায় আলোর হদিস। সপরিবার অদূরভ্রমণের পরিকল্পনায় আকস্মিক বাধা।

মকর: শত্রুভাবাপন্ন জ্ঞাতিদের সঙ্গে সম্পত্তি-বিরোধ বাড়বে। হঠকারিতা থেকে কর্মস্থলে বিপদের আশঙ্কা। গৃহ সংস্কারের জন্য আর্থিক পরিকল্পনা।

কুম্ভ: কর্মসূত্রে দূরভ্রমণের সুখবর মিলতে পারে। নৃত্যগীতাদি চারুকলার চর্চায় কৃতিত্বের বিলম্বিত স্বীকৃতির যোগ। সন্তানের লেখাপড়ায় উন্নতিতে উদ্বেগের অবসান।

মীন: ব্যবসা সম্প্রসারণে আর্থিক পরিকল্পনা হোঁচট খেতে পারে। প্রিয়জনের চিকিৎসা-বিভ্রাটে হয়রানি ও বহু ব্যয়। তৃতীয় কাউকে ঘিরে প্রেমপ্রণয়ে অপ্রত্যাশিত মোড়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top