সকল মেনু

নিজের ছোঁড়া ককটেলে দগ্ধ শিবির কর্মী

ssরোমান শেখ, চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামে নিজের ছোঁড়া ককটেলে গুরুতর দগ্ধ হয়েছে এক শিবির কর্মী। রাস্তায় ককটেল ছুঁড়ে মারার সময় নিজের হাতেই বিষ্ফোরিত হয়ে শিবির কর্মী আহত হয় বলে জানায় পুলিশ।
মঙ্গলবার গভীর রাতে নগরীর কোতয়ালি থানার কদমতলী মোড়ে এ ঘটনা ঘটে। আহত শিবির কর্মীর নাম সাকিবুল ইসলাম (১৬)।
সাকিবুল নগরীর সাকিবুল ডবলমুরিং থানার বায়তুশ শরফ মাদ্রাসার ছাত্র এবং সে শিবিরের সাথী পর্যায়ের কর্মী বলে নিশ্চিত করেছেন কোতয়ালী থানার ওসি।
পুলিশ আটক করে আহত অবস্থায় সাকিবুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করে।
কোতয়ালি থানার ওসি একেএম মহিউদ্দিন সেলিম জানিয়েছেন, কদমতলী এলাকায় গভীর রাতে দুজন শিবির কর্মী এসে রাস্তায় ককটেল ছুঁড়ে মারছিল। তাদের একজনের ছোঁড়া একটি ককটেল রাস্তায় বিস্ফোরিত হয়। সাকিবুল নামের ঐ শিবির কর্মী আরেকটি ককটেল পেছন দিকে ছুঁড়তে গিয়ে নিজের গায়ে পড়ে বিস্ফোরিত হয়। এতে সাকিবুল গুরুতর দগ্ধ হয়ে রাস্তায় লুটিয়ে পড়ে। এসময় তার সাথে থাকা আরেকজন পালিয়ে যায়।
ককটেলের শব্দে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাকিবুলকে উদ্ধার করে দ্রুত চমেক হাসপাতালে নিয়ে যায়। সকালে জ্ঞান ফেরার পর জিজ্ঞাসাবাদ করে পুলিশ তার পরিচয় নিশ্চিত হয়েছে।
এ ঘটনায় সাকিবুলের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে বলে ওসি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top