সকল মেনু

সন্ত্রাস বিরোধী আইনে জঙ্গি সন্দেহে চার জনকে ৫ দিনের রিমান্ড

রিমান্ডআদালত প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী থানার সন্ত্রাস বিরোধী আইনের মামরায় মধ্যপ্রাচ্যভিত্তিক জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট (আইএস) এর সদস্য সন্দেহে গ্রেফতারকৃত চার জনকে পাঁচ দিন করে রিমান্ডে নেওয়ার অনুমতি দিয়েছেন আদালত। গতকাল ঢাকা মহানগর হাকিম মিজানুর রহমান আসামিদের রিমান্ডে নেওয়ার এই আদেশ দেন। রিমান্ডকৃত আসামিরা হলেন, সাখাওয়াতুল কবির, আনোয়ার হোসেন বাতেন, রবিউল ইসলাম ও নজরুল ইসলাম।এরআগে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. জাফর আলী বিশ্বাস আসামিদের ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন।
রিমান্ড আবেদনে বলা হয়, আসামিরা আন্তজার্তিক সন্ত্রাসী সংগঠন ইসলামিক স্টেটের (আইএস) এর দিক নির্দেশনা মোতাবেক সদস্য সংগ্রহের নিমিত্তে গোপন বৈঠক করার সময় আটক করা হয়। আসামিদের সংগঠনের অনেক সদস্য ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে অবস্থান করিয়া ইসলামিক স্টেটের (আইএস) এর সঙ্গে গোপন যোগাযোগ সক্ষা করিতেছে।  তাই আসামিরা কাহার ইন্দনে ও মদদে বাংলাদেশ সরকার কতৃক নিষিদ্ধ সংগঠন পরিচালনা করিতেছে সে বিষয়ে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top