সকল মেনু

জামালপুরে এস এ টিভির ২য় প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা ও পিঠা উৎসব

DSC01032ফজলে এলাহী মাকাম, জামালপুর প্রতিনিধি : র‌্যালী, কেক কাটা, পিঠা উৎসব ও আলোচনা সভার মধ্য দিয়ে জামালপুরে এস এ টিভির ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
গতকাল সকালে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিন করে। পরে জেলা প্রেসক্লাব মিলনায়তনে পিঠা উৎসব , কেক কাটা  ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শাহাবুুদ্দিন খান। অনুষ্ঠানে অন্যান্য দের মাঝে বক্তব্য রাখেন সিভিল সার্জন মোশারেয়রুল ইসলাম রতন,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নিজাম উদ্দিন,পৌর মেয়র অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন,জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ,সহ সভাপতি আতিুকর রহমান ছানা,জেলা যুবলীগের সভাপতি আব্দুল্লাহ আল আমীন চান,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুর রহমান মজুমদার, জেলা প্রেসক্লাবের সভাপতি এম.এ জলিল,প্রবিন সাংবাদিক এ এ কে মাহমুদুল হাসান দারা ,বিটিভির জেলা প্রতিনিধি মোস্তুফা বাবুল,দৈনিক সচেতন কন্ঠ সম্পাদক বজলুর রহমান,সমকাল ও চ্যানেল ২৪ প্রতিনিধি আনোয়ার হোসেন মিন্টু,বাসস ও ইনডিপেনডেন্ট জেলা প্রতিনিধি মুখলেছুর রহমান লিখন,জনকন্ঠ প্রতিনিধি আজিুজুর  রহমান ডল, জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম.সুলতান আলম,আমার দেশ প্রতিনিধি অ্যাডভোকেট ইউসুফ আলী,চ্যানেল নাইন ও যায়যায়দিন এর জেলা প্রতিনিধি শুভ্র মেহেদী,এশিয়ান টিভির জেলা প্রতিনিধি শাহীন আল আমীন,এস এ টিভির জেলা প্রতিনিধি ফজলে এলাহী মাকাম সহ আরো অনেকে। এ সময় বক্তারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবশেন করে ইতিমধ্যেই এস এ টিভি জনপ্রিয়তা অর্জন করার পাশাপাশি শিশু ও বিনোদন ভিত্তিক অনুষ্ঠান প্রচার করা সহ আরো বেশী করে দেশ ও জনপদের মানুষের উন্নয়ন ও সম্ভাবনার তথ্য চিত্র তুলে ধরার আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top