সকল মেনু

অশুভ শক্তি প্রতিহতে সেনাবাহিনী প্রস্তুত রয়েছে: প্রধানমন্ত্রী

80819_hasinaনিজস্ব প্রতিবেদক : অশুভ শক্তিকে দৃঢ়তার সঙ্গে প্রতিহত করতে আমাদের সেনাবাহিনী প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ইতোমধ্যে সামরিক বাহিনীর জন্য অত্যাধুনিক সরঞ্জামাদি সংগ্রহ করা হয়েছে। সেনাবাহিনীকে আরো শক্তিশালী করা হবে।

বৃহস্পতিবার রাজবাড়ী বালিয়াডাঙা উপজেলার গড়াই নদীর তীরে সোনাকান্দায় বাংলাদেশ সেনাবাহিনীর শীতকালীন প্রশিক্ষণের মহড়া পরিদর্শনে গিয়ে তিনি এই কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, অশুভ শক্তিকে দৃঢ়তার সঙ্গে প্রতিহত করতে আমাদের সেনাবাহিনী প্রস্তুত রয়েছে। বাংলাদেশ সেনাবাহিনী পেশাদারিত্বের সাক্ষ্য বহন করে। জাতীয় পরিচয়পত্র ও ভোটারতালিকা তৈরি করে সেনাবাহিনী দেশে-বিদেশে ভূয়সী প্রসংশা অর্জন করেছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়া, নৌবাহিনীর প্রধান ভাইস এডমিরাল ফরিদ হাবিব, বিমান বাহিনীর প্রধান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারী ও প্রধানমন্ত্রীর প্রতিরক্ষা বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারেক আহমদ সিদ্দিকী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top