সকল মেনু

সিলেটে অপহৃত ব্যবসায়ী উদ্ধার

123সিলেট প্রতিনিধি : সিলেটে অপহরণের ৩ দিন পর মোহাম্মদ ইলিয়াস হোসেন খান নামে এক ব্যবসায়ীকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় মুক্তিপণের টাকাসহ ২ অপহরণকারীকেও আটক করা হয়েছে।

বুধবার দুপুরে নগরীর ইসলামপুরে কার্যালয়ে র‌্যাব-৯ এর অধিনায়ক উইং কমান্ডার রিয়াদ হাসান রাব্বানী এক সংবাদ সম্মেলনে জানান, গত রোববার প্লাস্টিক ব্যবসায়ী মোহাম্মদ ইলিয়াস হোসেন খানকে ব্যবসায়ের চুক্তির কথা বলে ঢাকা থেকে সিলেটে নেয় লাহিন মিয়া ও জহির রায়হান নামের দুই ব্যক্তি।

পরে তারা ইলিয়াস খানকে অপহরণ করে শহরের কুমারপাড়া এলাকায় ১টি বাসাবাড়িতে আটকে রেখে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। বিষয়টি ভিকটিমের পরিবার র‌্যাব-৯ কে জানালে গতকাল রাতে নগরীর আম্বরখানা এলাকায় বিকাশ এজেন্টের মাধ্যমে মুক্তিপণ আদায়কালে লাহিন মিয়া ও জহির রায়হান নামের ২ অপহরণকারীকে আটক করে র‌্যাব। পরে তাদের নিয়ে অভিযান চালিয়ে মুক্তিপণের টাকাসহ ব্যবসায়ী ইলিয়াস খানকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া ব্যক্তি মোহাম্মদ ইলিয়াস হোসেন খান বলেন, ঘরে আটকে রেখে জোর করে স্ট্যামে সই নেয়া হয় এবং মুক্তিপণ দাবি করে তারা।

র‌্যাব-৯ অধিনায়ক উইং কমান্ডার রিয়াদ হাসান রাব্বানী জানান, ‘অপহরণকারীরা জোরপূর্বক আটকে রেখে মুক্তিপণ দাবি করে এবং পরবর্তীতে যাতে অভিযোগ করতে না পারে সে জন্য নাশকতামূলক দ্রব্যাদি দিয়ে ব্ল্যাকমেইল করে থাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top