সকল মেনু

চাঁদপুরে পিকেটারদের ধাওয়ায় অটোরিক্সা উল্টে বিমান বাহিনীর সদস্যসহ আহত ৫, অটোরিক্সায় আগুন গ্রেফতার ৮

Chandpur,02মাকসুদুল আলম, চাঁদপুর প্রতিনিধি : অর্নিদিষ্টকালের অবরোধের নবম দিন চাঁদপুর শহরে সিএনজি চালিত অটোক্সা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে অবরোধকারীরা। সোমবার দুপুর সাড়ে ১১টার দিকে চাঁদপুর জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ রাজু বকাউল (২৭) নামে এক বিএনপি কর্মীকে আটক করেছে ।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সকাল ১১টার দিকে বিএনপি নেতা কর্মীর একটি মিছিল রেব করে। মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে জেলা বিএনপির কার্যালয়ে গিয়ে শেষ হয়। এসময় একটি সিএনজি চালিত অটোরিক্সা থামিয়ে আগুন ধরিয়ে দেয় কিছু অবরোধ সমর্থক।
এছাড়া চাঁদপুর-কুমিল্লা সড়কের ঘোষেরহাট, দেবপুর, কুমারডুগী এলাকায় বেশ কয়েকটি যানবাহন ভাংচুর করেছে বিএনপি কর্মীরা। জেলায় বিভিন্ন স্থানে পিকেটিংকালে পুলিশ ৮ জনকে আটক করে।
এদিকে চাঁদপুর সদর উপজেলার দেবপুরে পিকেটারদের ধাওয়া খেয়ে সিএনজি উল্টে বিমান বাহিনী সদস্য সহ ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জনকে ঢাকা  হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
রোববার  রাতে ৫ জন যাত্রী নিয়ে হাজীগঞ্জ থেকে চাঁদপুরে  আসার সময় দেবপুর এলাকায় একদল পিকেটার গোপন স্থানে থেকে সিএনজিটিকে লক্ষ্য করে এলোপাতাড়ি পাথর নিক্ষেপ করতে থাকে। এ সময় পিকেটাররা দেশিয় অস্ত্র নিয়ে সিএনজিটিকে ধাওয়া করে। ধাওয়া খেয়ে সিএনজি চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে পড়ে যায়।  পিকেটারদের পাথর  ও ইটের আঘাতে সিএনজিতে থাকা বিমান বাহীনীর সদস্য মোঃ আলমগীর,মোস্তফা গাজী,ইয়াছিন মিয়াজীর মাথা ও শরীরের বিভিন্ন স্থান আঘাতপ্রাপ্ত হয়। আহতদের মধ্যে বিমান বাহীনীর সদস্য মোঃ আলমগীর ও মোস্তফা গাজীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে ঢাকা সিএমইচ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  এছাড়া সিএনজি চালক হানিফ ও অন্য যাত্রী শাহাদাৎ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্র্র্তি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top