সকল মেনু

নারায়ণগঞ্জে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর

21014নারায়ণগঞ্জ প্রতিনিধি : হরতালের সমর্থনে নারায়ণগঞ্জে রাস্তায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ, গাড়ি ভাঙচুর করেছে বিএনপি নেতাকর্মীরা। সকাল ৮টায় জেলা যুবদলের সভাপতি মোশারফ হোসেনের নেতৃত্বে যুবদল কর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর বিসিক শিল্প নগরী এলাকায় মহাসড়ক অবরোধ করে।

এখানে তারা কয়েকটি যানবাহন ভাঙচুর করে। রাস্তায় পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে আবরোধ সৃষ্টি করে। এ সময় মহাসড়কে কিছুক্ষণ যানবাহন চলাচল বন্ধ থাকে।
একই সময়ে অপর একটি ঘটনায় রূপগঞ্জের এশিয়ার হাইওয়ে সড়কে ভূলতা এলাকায় জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান মাহবুবের নেতৃত্বে একটি মিছিল বের হয়। এ সময় তারা টায়ায় জ্বালিয়ে ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে মহাসড়কে অবরোধ সৃষ্টি করে।

হরতালের সমর্থনে নারায়ণগঞ্জ রূপগঞ্জে জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী মনিরের সমর্থক যুবদল কর্মীরা  ঢাকা-সিলেট  মহাসড়কের তারাবো এলাকায় একটি ঝটিকা মিছিল বের করে। মিছিলকারীরা রাস্তায় বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায় এবং ১৫/১৬টি যানবাহন ভাঙচুর করে। পরে পুলিশ গিয়ে ধাওয়া দিলে মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে দ্রুত মহাসড়ক থেকে সটকে পড়ে।

অপরদিক সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের লামাপাড়া এলাকায় মহানগর বিএনপির নেতাকর্মীরা রাস্তায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে।

শহরে অন্যান্য দিনের তুলনায় যানবাহন চলাচল কম রয়েছে। ট্রেন ও লঞ্চ চলাচল স্বাভাবিক। শহরে মোড়ে মোড়ে বিপুল সংখ্যক পুলিশ মোতায়ন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top