সকল মেনু

রূপালী ব্যাংকের দেড় কোটি টাকা চুরি, আটক ৫

80536_5655555ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর রূপালী ব্যাংকের প্রধান শাখায় রহস্যজনক চুরির ঘটনা ঘটেছে। ব্যাংকের ভোল্ট থেকে খোয়া গেছে দেড় কোটি টাকা। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ব্যাংকের পাঁচজনকে আটক করেছে।

রবিবার সকালে ব্যাংক খোলার পর টাকা খোয়া যাওয়ার বিষয়টি ধরা পড়ে।

ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) মো. শহিদুল ইসলাম জানান, রবিবার সকালে ব্যাংকে প্রবেশ করে ভোল্ট খোলা দেখতে পান। পরে দেখা যায়, সেখানে বৃহস্পতিবার রাখা এক কোটি ৫৭ লাখ টাকা নেই। তবে ব্যাংকের প্রধান গেট এবং অন্যান্য গেট ও জানালা অক্ষত অবস্থায় আছে।

ফরিদপুরের পুলিশ সুপার (এসপি) জামিল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) বিজয় বসাক, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহসিনুল হক ও ডিবির ওসি সুনিল কর্মকার ব্যাংকে গিয়ে প্রাথমিকভবে তদন্ত করেছেন।

তদন্তের স্বার্থে পলিশ তাৎক্ষণিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য ব্যাংকের দুই কর্মকর্তাসহ পাঁচজনকে আটক করে থানায় নিয়ে আসে। আটকরা হলেন- ব্যাংক কর্মকর্তা আবুল কালাম, ফারুক, আনসার রফিক, আশিক ও লুৎফর। ফরিদপুর রূপালী ব্যাংকের প্রধান শাখা থেকে টাকা চুরি এবং আটকের ঘটনার সত্যতা স্বীকার করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহসিনুল হক জানান, টাকা চুরির ঘটনায় পুলিশ প্রশাসন তদন্ত কাজ চালিয়ে যাচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য ব্যাংকের পাঁচজনকে আটক করা হয়েছে। প্রয়োজনে আরও আটক হতে পারে। তবে এ ঘটনায় এখনও থানায় মামলা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top