সকল মেনু

জামিন পেলেন ক্রিকেটার রুবেল

46362কোর্ট রিপোর্টার : মডেল ও চিত্রনায়িকা নাজনীন আকতার হ্যাপির দায়ের করা মামলায় আটক জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের জামিন মঞ্জুর করেছেন আদালত। ফলে আগামী বিশ্বকাপ খেলতে তার বাধা থাকলো না।

রবিবার দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক ইমরুল কায়েস শুনানি শেষে এই আদেশ দেন। এর আগে সকালে রুবেলের আইনজীবী জামিনের জন্য আবেদন করেন।

গত বৃহস্পতিবার মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেছিলেন রুবেল। আদালত আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠিয়ে দেন।

গত ১৩ ডিসেম্বর মডেল ও চিত্রনায়িকা নাজনীন আকতার হ্যাপি মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে রুবেল হোসেনকে আসামি করে মামলা করেন। এরপর তিনি রুবেলকে জাতীয় ক্রিকেট দল ও বাংলাদেশের বিশ্বকাপ দল থেকে বাদ দেয়ার জন্য রিট আবেদন করলে হাইকোর্ট তা খারিজ করে দেন।

আগামী ১৪ ফেব্রুয়ারি থেকে অস্ট্রেলিয়ায় শুরু হতে যাওয়া বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের ১৫ সদস্যের চূড়ান্ত দলে রয়েছেন রুবেল। বিশ্বকাপকে সামনে রেখে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে জাতীয় দলের ক্যাম্প শুরু হচ্ছে আগামীকাল সোমবার।

এ মাসের শেষ সপ্তাহে বাংলাদেশ ক্রিকেট দলের রওনা হওয়ার কথা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top