সকল মেনু

ঝিনাইদহে ৫ম দিনের মতো অবরোধ পালিত

BNP PICআতিকুর রহমান টুটুল, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহসহ ৬টি উপজেলায় ৫ম দিনের মতো অবরোধ পালিত হচ্ছে। এদিকে অবরোধ পালনের সমর্থনে ঝিনাইদহ আরাপপুর বাসস্ট্যান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল করে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতির নেতৃত্বে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে আরাপপুর তেল পাম্পে শেষ হয়। পরে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবশে মসিউর রহমান বলেন হামলা করে মামলা দিয়ে বিএনপিকে দমানো যাবে না। তিনি সরকারকে উদ্দেশ্য করে বলেন খালেদা জিয়ার দাবী মেনে নিয়ে অবিলম্বে নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন।
সমাবেশে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি জাহিদুজ্জামান মনা, পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস,শাহাজান আলী ,আশরাফুল আলম পিন্টু,মীর ফজলে এলাহী শিমুল,সাইফুল ইসলাম প্রমূখ। এদিকে শৈলকুপা উপজেলার শেখপাড়ায় ২০দলীয় জোটকর্মীরা একাধিক টায়ারে আগুন জ্বালিয়ে ঝিনাইদহ-কুষ্টিয়া সড়ক অবরোধ করে। ঝিনাইদহ থেকে দূর পাল্লার কোন যানবহন ছেড়ে যায়নি তবে গ্রামঞ্চলের রাস্তায় আলম সাধু,নছিমন,ব্যটারী চালিত ইজিবাইক চলাচল করছে। শহরে যেকোন নাশকতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছে বলে জানান ঝিনাইদহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top