সকল মেনু

ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী রংপুরের আর্মি মেডিকেল কলেজ উদ্বোধন

 রংপুর ব্যুরো,হটনিউজ২৪বিডি.কম: ভিডিও কনফারেন্সের মাধ্যমে রংপুরের পুত্রবধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা রংপুর সেনা নিবাসে রংপুর আর্মি মেডিকেল কলেজের ২০১৪-১৫ শিক্ষা বর্ষের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। এসময় তিনি  রংপুরের উন্নয়নসহ গ্যাস সংযোগের বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনা করবেন বলেও জানান। এ উপলক্ষ্যে গতকাল শনিবার রংপুর সেনা অডিটোরিয়ামে আয়োজন করা হয় ভিডিও কনফারেন্সের। রংপুর আর্মি মেডিকেল কলেজের শিক্ষা বর্ষের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে ১১টি জেলার জনপ্রতিনিধি এবং সেনাবাহিনীর বিভিন্ন ডিভিশনের এরিয়া কমান্ডারদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মধ্য দিয়ে কথা শোনেন।
এসময় প্রধানমন্ত্রী রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: সালাউদ্দিন মিয়াজি, রংপুর সিটি করপোরেশনের মেয়র সরফুদ্দিন আহমেদ ঝন্টু এবং জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মমতাজ উদ্দিন আহমেদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কথা বলেন। এসময় তিনি রংপুরের উন্নয়নে সার্বিক সহায়তারও আশ্বাস দেন।
রংপুর সেনাবিনাসের ৬৬ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো: সালাউদ্দিন মিয়াজি আর্মি মেডিকেল কলেজের সার্বিক পরিস্থিতি উপস্থাপন করেন প্রধানমন্ত্রীর কাছে। প্রাথমিক স্তরে সেনা অডিটরিয়ামকে নবরূপ দানের মাধ্যমে ছাত্রদের আবাসস্থল হিসেবে নেওয়া হয়েছে। একজন সহযোগি অধ্যাপক, ২ জন সহকারি অধ্যাপক, ৩ জন প্রভাষক নিয়োগ দেওয়া হয়েছে। ৫ জন আর্র্মি মেডিকেল কোরের অফিসারকে প্রভাষক এবং ননটিচিং স্টাফ পদে ৩৩ জনকে  নিয়োগ দেওয়া হয়েছে।
ইতোমধ্যে৪৫ জন শিক্ষার্থীর ভর্তি প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। সেনানিবাসের পশ্চিম পাশে প্রবাহমান ঘাঘট নদীর তীরে প্রাকৃতিক সৌন্দর্য্যে ৫২ বিঘা জমির উপর রংপুর আর্মি মেডিকেল কলেজ স্থাপন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top