সকল মেনু

সিরাজগঞ্জে পুলিশ-অবরোধকারি সংঘর্ষ দুজন গুলিবিদ্ধ, আহত ৫, আটক ২

সিরাজগঞ্জদিলীপ গৌর, সিরাজগঞ্জ প্রতিনিধি :  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের সাথে অবরোধকারিধের ধাওয়া, পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় গুলিবিদ্ধসহ অন্তত ৫ জন আহত হয়েছে। তিনটি ককটেলসহ ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে দুইজনকে।

পুলিশ জানায়, ২০ দলীয় জোটের ডাকা অনির্দ্দিষ্টকালের অবরোধের চতুর্থ দিন সকালে বগুড়া-নগড়বাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার শ্রীখোলা মোড়ে মহাসড়কে পিকেটিং করছিল -শিবির কর্মিরা। খবর পেয়ে পুলিশ সেখানে পৌছলে পুলিশ ভ্যান লক্ষ্য করে বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরন ঘটায় অবরোধকারিরা। এতে আহত হয় দুই পুলিশ কনস্টেবল। এক পর্যায়ে পুলিশের সাথে অবরোধকারিদের ধাওয়া, পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পরিস্তিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ গুলি ছুড়লে দুইজন গুলিবিদ্ধসহ অন্তত ৫ জন আহত হয়। এতে এক শিবির কর্মী গুরুতর আহত হলে প্রধমে তাকে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি পর তাকে বগুড়া পাঠানো হয়। ঘটনাস্থল থেকে তিনটি ককটেল,দেশীয় অস্ত্রসহ জেলা শিবিরের সভাপতিসহ দুই জনকে আটক করা হয়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top