সকল মেনু

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি নির্বাচনে নীল দল ও প্রগতিশীল শিক্ষক সমাজের মনোনয়নপত্র জমা

রংপুরইকবাল হোসেন, রংপুর প্রতিনিধি : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে নীল দল ও প্রগতিশীল শিক্ষক সমাজ আলাদা আলাদাভাবে পুর্নাঙ্গ প্যানেলে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার প্রধান নির্বাচন কমিশনার শেখ মাজেদুল হকের কাছে তাদের মনোনয়নপত্র জমা দেন।
মুক্তিযুদ্ধের পক্ষে জাতির জনক বঙ্গবন্ধুর চেতনা ও আদর্শকে ধারণ করে নীল দল সমর্থিত প্যানেলে সভাপতি পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ড. নাজমুল হক, সহ-সভাপতি পদে শাহজামান, কোষাধ্যক্ষ পদে আমির শরীফ, সাধারণ সম্পাদক পদে শাহীনুর রহমান এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে গোলাম রব্বানী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে ড. তুহিন ওয়াদুদ, জুবায়ের ইবনে তাহের, সিদ্দিকুর রহমান, নূরনবী ইসলাম, সাব্বির আহমেদ চৌধুরী, সজল রায়, রিপুল কবির, ইসমাইল হোসেন, দীপক কুমার রায়, সৈয়দ আনোয়ারুল আজিম, ড. নিতাই কুমার ঘোষ, আশান-উজ-জামান এবং আপেল মাহমুদ মনোনয়নপত্র জমা দেন।
অপরদিকে মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল শিক্ষক সমাজও পুর্নাঙ্গ প্যানেলে তাদের প্রার্থীদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে সভাপতি হিসেবে ড. আর এম হাফিজুর রহমান সেলিম ও সাধারন সম্পাদক পদে ড. পরিমল চন্দ্র বর্মন মনোনয়নপত্র জমা দেন।
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১১ জানুয়ারি। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২০ জানুয়ারি বলে জানান প্রধান নির্বাচন কমিশনার শেখ মাজেদুল হক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top