সকল মেনু

জয়পুরহাটে বিএনপির ডাকা অবরোধের ২য় দিনে বিক্ষোভ মিছিল-সমাবেশ

জয়পুরহাটএসএস মিঠু, জয়পুরহাট : খালেদা জিয়াকে গুলশান কার্যালয়ে অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে বিএনপি নেতৃত্বাধীন ২০দলীয় জোটের ডাকা অনির্দিষ্টকালের অবরোধের দ্বিতীয় দিনে জয়পুরহাটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোজাহার আলী প্রধানের নেতৃত্বে বুধবার সকাল ১১টায় বিএনপি কার্যালয় থেকে বের হওয়া মিছিলটি শহরের প্রধান প্রদান সড়ক প্রদক্ষিণ শেষে ব্যস্ততম কেন্দ্রীয় মসজিদ চত্বরে পৌঁছুলে সেখানে এক  প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোজাহার আলী প্রধান,সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা,সাধারন সম্পাদক ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক মতিয়র রহমান,বিএনপিনেতা গোলজার হোসেন,জামায়াত নেতা আতাউর রহমান, অ্যাডভোকেট মামুনুর রশীদ,ছাত্রদলনেতা মাসুদ রানা প্রধান প্রমুখ।

অবরোধের কারনে ট্রেন ও হালাকা যানবাহন ছাড়া বন্ধ রয়েছে অভ্যন্তরিণ ও দুরপাল্লার যাত্রীবাহী কোচ-বাস ও পণ্যবাহি ট্রাক চলাচল। নাশকতা এড়াতে শহরের গুরুত্বপুর্ন স্থানে পুলিশ মোতায়েনের পাশাপাশি বিজিবি ও র‌্যাবের টহল জোরদার  করা হয়েছে।এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত জেলার কোথাও বড় ধরনের কোন অপ্রীতিকর ঘটনা ঘটে নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top