সকল মেনু

চুমকির বিরুদ্ধে মানহানির মামলা দায়ের

Chumkiরাজনৈতকি প্রতিবেদক : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকির বিরুদ্ধে একটি মানহানির মামলা দায়ের করা হয়েছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে উস্কানিমূলক বক্তব্য দেয়ায় এই মামলাটি দায়ের করা হয়।

বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এস এম আশিকুর রহমানের আদালতে জাতীয়তাবাদী মহিলা দলের আইনবিষয়ক সম্পাদক এডভোকেট সাবিনা ইয়াসমিন চৌধুরী বিনা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, গত বছর ৩০ ডিসেম্বর গাজীপুরের কালীগঞ্জে জেলা তথ্য অফিসে এক আলোচনা সভায় মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে উস্কানিমূলক বক্তব্য দেন।

যা পরদিন ৩১ ডিসেম্বর বিভিন্ন জাতীয় পত্রিকায় প্রকাশ করা হয়। মেহের আফরোজ চুমকির এ বক্তব্য ছিল অসৎ, বানোয়াট ও মানহানিকর। আসামির এসব বক্তব্য বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে হেয় প্রতিপন্ন করেছে।

তার এ বক্তব্যে সংক্ষুব্ধ হয়ে দ-বিধি ৫০০ ও ৫০১ ধারার বিধান মতে এ মামলাটি দায়ের করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top