সকল মেনু

সড়ক দুর্ঘটনায় সিরাজগঞ্জে পুলিশ সদস্যসহ নিহত ৩

 সিরাজগঞ্জ প্রতিনিধি : বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ সড়কের সিরাজগঞ্জের কড্ডায় ট্রাকের ধাক্কায় পুলিশ ভ্যান ও বাসের মুখোমুখি সংঘর্ষে আব্দুর বাতেন নামে এক পুলিশ সদস্যসহ তিন জন নিহত হয়েছে। আব্দুর বাতেন যমুনা সেতু পশ্চিম থানার কর্মরত ছিল। বুধবার সকাল ৮টার দিকে এ দূর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষনিকভাবে অন্য দুইজনের নাম ও পরিচয় পাওয়া যায়নি। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার ভোরে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি বাস যান্ত্রিক ত্রুটির কারণে বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ এলাকার কড্ডার মোড়ে থামিয়ে কাজ করছিল।

অপরদিকে একটি ট্রাক ঢাকা থেকে উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। প্রচণ্ড কুয়াশায় সকাল ৮টার দিকে কড্ডার মোড় এলাকায় পৌঁছলে দাঁড়িয়ে থাকা পুলিশের একটি পিকআপ ভ্যান ও বাসকে ধাক্কা দেয় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই আব্দুর বাতেন নামে এক পুলিশ কনস্টেবলসহ তিন জন নিহত হয়। বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top