সকল মেনু

কোটচাঁদপুরে আ.লীগের দু’গ্রুপে সংঘর্ষ: মহিলাসহ আহত ৪

Kotchandpur A Lig

এস,আই মল্লিক, হটনিউজ২৪বিডি.কম, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুরে ওয়ার্ড কাউন্সিলকে কেন্দ্র আওয়ামীলীগের দু’গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এ সময় ১ জন মহিলাসহ কমপক্ষে ৪ জন আহত হয়। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
জানা যায়, বুধবার বিকালে উপজেলার সাফদাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড কাউন্সিল অধিবেশন শুরুর আগ মুহুর্তে বর্তমান এমপি নবী নেওয়াজ ও সাবেক সাংসদ শফিকুল আজম খান চঞ্চল গ্রæপের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দু’গ্রুপের লোকজন লাঠিসোটা নিয়ে একে অপরের ওপর ঝাপিয়ে পড়লে ১ জন মহিলাসহ ৪ জন আহত হয়। আহতরা হলেন ৮নং ওয়ার্ডের দুর্বাকুন্ড গ্রামের মনোয়ারা বেগম (৪২), মজনুর আহমেদ (২৭), আব্দুর রাজ্জাক (৪২) ও বাবলু (৩৪)। এদের মধ্যে দু’জনকে মারাত্মক জখম অবস্থায় কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ প্রশাসন সম্মেলন বন্ধ করে দেয়। এ ব্যাপারে সম্মেলন প্রস্তুতি কমিটির আহŸায়ক ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শরিফুন্নেছা মিকি এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী কাউন্সিল সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে বলে দাবি করলেও অপরপক্ষের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহŸায়ক হুমায়ুন কবির লতা ও কায়দার রহমান মারামারির কারণে কাউন্সিল অধিবেশন বন্ধ রাখা হয়েছে বলে দাবি করেন। এদিকে দু’গ্রæপের এই রশি টানাটানিতে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

###নূরে আলম জীবন###

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top