সকল মেনু

শুভদিন “দেবের” বড়দিনে

6

হটনিউজ২৪বিডি.কম,ডেস্ক: দীপক অধিকারী দেব ভারতীয় বাংলা চলচ্চিত্রের এক উজ্জল নক্ষত্র। ১৯৮২ সালের ২৫ ডিসেম্বর ভারতের মুম্বাইয়ে তার জন্ম।

দেব বাংলা চলচ্চিত্রের একজন বিখ্যাত অভিনেতা। ২০০৬ সালে পরিচালক প্রবীর নন্দীর ‘অগ্নিশপথ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে ভারতীয় বাংলা চলচ্চিত্রে দেবের আগমন ঘটে। তবে এই ছবিটি বক্স অফিসে ফ্লপ হয়।

এরপর রবি কিনাগী পরিচালিত দেব ‘আই লাভ ইউ’ ছবিতে অভিনয় করেন। এই ছবিটি সাফল্যের দিকে নিয়ে যায় দেবকে। এই ছবিটির পর দেবকে আর ফিরে তাকাতে হয়নি।

২০০৮ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘চ্যালেঞ্জ’ ছবিতে শুভশ্রীর বিপরীতে অভিনয় করেছেন দেব। এ ছবিটি দেবকে খ্যাতির চূঁড়ায় নিয়ে গেছে। এ পর্যন্ত ৩০ টির মত ছবিতে অভিনয় করেছে দেব।

অভিনয় ছাড়াও দেব আইটেম বয় হিসেবে অভিনয় করেছেন। চিরদিনই তুমি যে আমার ছবিতে আইটেম গানে কাজ করেছেন দেব।

২০১০ সালে দেব ‘স্টার আনন্দ’ সেরা নতুন প্রতিভা অ্যাওয়ার্ড জিতে নেন।

দেব ২০১০ সালে ‘সেদিন দেখা হয়েছিল’, ‘দুই পৃথিবী’, ২০১১ সালে ‘পাগলু’ ২০১২ সালে ‘রোমিও’, ‘চ্যালেঞ্জ-২’  ২০১৩ সালে ‘রংবাজ’, ‘চাঁদের পাহাড়’, ২০১৪ ‘বুনো হাঁস’, ‘যোদ্ধা’সহ আরো অনেক হিট ছবিতে অভিনয় করেছেন।

অভিনয়ের পাশাপাশি দেব নামি দামি ব্র্যান্ডের বিজ্ঞাপনে কাজ করেছেন।

২০১৪ সালে লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে নির্বাচিত হন।

এ বছরেই বুনো হাঁসের শ্যুটিং দেখতে পাঁচ দিনের সফরে ঢাকায় এসেছিলেন দেব। সে সময় আরেক জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন দেব। এপার বাংলা ওপার বাংলা চলচ্চিত্র নিয়ে তাদের মধ্যে ভাব বিনিময় হয়।

এসময় দেব এপার বাংলার চলচ্চিত্রপ্রেমীদের প্রশংসা করেন।

বর্তমানে দেব কোয়েল মল্লিকের বিপরীতে ‘হিরো গিরি’ ছবিতে কাজ করেছেন।

আজ দেবের জন্মদিন তাই তার জন্মদিনে রইল তার সব ভক্তদের পক্ষ থেকে ‘শুভ জন্মদিন’।

###নূরে আলম জীবন###

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top