সকল মেনু

সরকারকে জবাব দিতেই গাজীপুর যাবেন বেগম জিয়া

3

হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: গাজীপুর জেলা ২০ দলীয় জোটের উদ্যোগে আয়োজিত জনসভায় যোগ দিতে ২৭ ডিসেম্বর গাজীপুর যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

শনিবার গাজীপুরের ভাওয়াল বদরে আলম ডিগ্রি কলেজ মাঠে এ জনসভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এতে সভাপতিত্ব করবেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন।

বুধবার রাতে চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে দলের সিনিয়র বেশ কয়েকজন নেতা ও গাজীপুর জেলা বিএনপির নেতৃবৃন্দের সঙ্গে বৈঠককালে এ সিদ্ধান্ত চূড়ান্ত করা হয়।

খালেদা জিয়া বলেন, যেহেতু জনসভা করার বিষয়ে কলেজ কর্তৃপক্ষ অনুমতি দিয়েছেন সেহেতু জনসভা করতে প্রতিবন্ধকতা থাকার কোনো অবকাশ নেই। জনসভা যথাসময়েই অনুষ্ঠিত হবে।

বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বরাত দিয়ে চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান হটনিউজ’কে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়া শনিবার দুপুর ২টার দিকে গুলশান বাসভবন থেকে গাজীপুরের ভাওয়াল বদরে আলম ডিগ্রি কলেজ মাঠে জনসভার উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য, বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের এ জনসভা পূর্বনির্ধারিত থাকলেও বেশ কয়েক দিন ধরে গাজীপুর জেলা ছাত্রলীগ ও মহানগর ছাত্রলীগ এ জনসভা করতে না দেয়ার হুমকি দেয়াসহ নানা প্রতিবন্ধকতা সৃষ্টি করছে।

###নূরে আলম জীবন###

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top