সকল মেনু

রমনা থানার এসআই মদ পান করে হাসপাতালে

17

হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: রাজধানীর রমনা থানার এসআই নাজমুল হক অতিরিক্ত মদ পান করে অজ্ঞান হয়ে পড়েছেন। এ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ঢামেকের ৬০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয় এসআই নাজমুল হককে। একই থানার এএসআই আব্দুল বারিক তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

রমনা থানা সূত্রে জানা যায়, এসআই নাজমুল গতকাল রাতে দায়িত্ব শেষ করে বাসায় চলে যান। এরপর আজ সকালে খবর পাওয়া যায়, তিনি অতিরিক্ত মদ পান করে অজ্ঞান হয়ে পড়ে ছিলেন। খবর পেয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক রবিউল ইসলাম জানান, এসআই নাজমুল হককে ভর্তি করানোর পর তার পাকস্থলি ওয়াশ করা হয়েছে। তারপরেও তার জ্ঞান না ফেরায় তাকে ৬০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

তিনি আশঙ্কামুক্ত নন বলেও জানান ওই চিকিৎসক। অতিরিক্ত মদ পান করার ফলেই তার এ অবস্থা হয়েছে বলে দাবি করেন তিনি।

এদিকে রমনা থানার এসআই কবির হোসেন জানান, এসআই নাজমুল গতরাতে দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব শেষ করে সকালের দিকে বাসা যাওয়ার পথে তিনি অসুস্থ হয়ে পড়েন। এসময় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

নাজমুল মদ পান করেছেন কি-না তা জানাতে অস্বীকৃতি জানান তিনি।

###নূরে আলম জীবন###

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top