সকল মেনু

একুশে টেলিভিশনের চার জনের বিরুদ্দে করা মামলা তদন্তের নির্দেশ

     আদালত প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা: মানহানিকর সংবাদ প্রকাশের অভিযোগে বেসরকারী একুশে টেলিভিশনের চেয়ারম্যান আবদুস সালামসহ চারজনের বিরুদ্ধে দায়ের করা মামলা তেজগাঁও থানার পুলিশকে তদন্তের জন্য নির্দেশ দিয়েছেন আদালত। ঢাকা মহানগর হাকিম অশোক কুমার দত্ত এই আদেশ দেন। আদেশে আগামি ৮ জানুয়ারি এ বিষয়ে তদন্ত করে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে। এরআগে আদালতে বাদী হয়ে মামলা করেন বাংলাদেশ ব্যাংকের সিনিয়র ডাটা এন্ট্রি অপারেটর আবু তাহের ভূঁইয়া। মামলার অন্য আসামীরা হলেন-একুশে টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক ইব্রাহীম আজাদ, স্টাফ রিপোর্টার ফারুক হোসেন ও ক্যামেরাম্যান আবদুর রাজ্জাক।
মামলায় অভিযোগ করা হয়, চলতি বছরের ২২ ও ২৩ নভেম্বর সন্ধ্যা ৭টায় দুই পর্বের সংবাদে বাদী সম্পর্কে ‘মিথ্যা’, ‘ভিত্তিহীন’ ও ‘বানোয়াট’ সংবাদ প্রচার করে একুশে টেলিভিশন। ওই সংবাদে বলা হয়, তেলেসমাতি কারবার করে বাংলাদেশ ব্যাংকের কর্মচারী আবু তাহের নিওটেস্ক কোম্পানির মালিক ও জনতা ব্যাংকের বৈদেশিক বাণিজ্য শাখা ঢাকা থেকে ২৪ কোটি টাকা হাতিয়ে নেয়। নিওটেস্ক এর সকল কার্যক্রম আবু তাহেরের স্বাক্ষরে পরিচালিত হয়। যাহা সম্পুর্ন মিথ্যা, ভিত্তিহীন, আসামীদের মনগড়া, কাল্পনিক, বানোয়াট এবং অসৎ উদ্দেশ্যে পরিবেশিত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top