সকল মেনু

কুলাউড়ায় দরজাবিহীন ঘরে পাওয়া গেল ঝুলন্ত লাশ

এম শাহজাহান আহমদ, মৌলভীবাজার প্রতিনিধি : নিজ বাসায় দরজাবিহীন ঘরে পাওয়া গেল কুলাউড়ার কলেজছাত্রী বিথী (১৮) এর ঝুলন্ত লাশ।
কুলাউড়া পৌর এলাকার পরীনগর গ্রামে ফারজানা আক্তার বিথী নামে এক কলেজ পড়–য়া ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্বার করেছে কুলাউড়া থানা পুলিশ।
ঘটনটি ঘটেছে সোমবার (৮ ডিসেম্বর) দুপুর প্রায় দুইটায় পুলিশ নিহতের লাশ উদ্বার করে নিজ বাসায় রেখে আসে। ঘটনার পর থেকে কুলাউড়া পৌর এলাকা জুড়ে বিথীর মৃত্য নিয়ে চলছিল না গুঞ্জন। নিহত বিথী সাবেক জাপা নেতা মৃত কামরুল ইসলামের পালিত মেয়ে। এক দিকে সে কলেজ ছাত্রী হলেও অন্যদিকে কাজ করত গৃহ পরিচায়িকার ।সাত বছর বয়স থেকেই বিথী ছিল কামরুলের পরিবারের সদস্য। স্থানীয় ইয়াকুব তাজুল বিশ্ববিদ্যালয়ের এইচ এস সি ২য় বর্ষের ছাত্রী ছিল সে বলে নিশ্চত করেছে তার সহপাঠীরা। নিহতের পরিবারসুত্রে জানা গেছে। তবে কলেজ ছাত্রীর মৃত্যুটি হত্যা না আতœহত্যা তা নিশ্চিত হওয়া যায়নি।
পুলিশ সুত্রে জানা যায়, সোমবার দুপুরে পরিবারের সদস্যরা কলেজছাত্রী ফারজানা আক্তার বিথীর লাশ রান্না ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে কুলাউড়া থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে থানার উপ পুলিশ -পরিদর্শক এস আই আকলিমা আক্তার ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্বার করেন। মঙ্গলবার লাশটি পোষ্ট মর্টেমের জন্য পাঠানো হবে তিনি নিজ ঘরেই রাখা হয়েছে বিথীর মৃতদেহ বলে নিশ্চিত করেছে কুলাউড়া থানাপুলিশ সুত্র।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top