সকল মেনু

নেতৃত্বে ফিরে বুমবুম শহীদ আফ্রিদি’র চমক

হটনিউজ২৪বিডি.কম,ডেস্ক : নেতৃত্ব ফিরে পাওয়ার পর প্রথম ম্যাচেই চমক দেখিয়েছেন বুমবুম শহীদ আফ্রিদি। নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথমটি জিতে নিয়েছে অনায়াসে।

দুবাইতে টস জিতে কিউইদের ব্যাটিংয়ে পাঠায়। ৭ উইকেটে তারা মাত্র ১৩৫ রান করতে সমর্থ হয়। দলের পক্ষে কোরি অ্যান্ডারসন সর্বোচ্চ ৪৮ রান করেন।

সাঈদ আজমলের মত অভিজ্ঞ এবং মোড় ঘুরানো বোলার নেই পাকিস্তানের বর্তমান দলে। ব্যাটিংয়েও বলতে গেলে সবাই নতুন। এই নতুনদের দিয়েই আফ্রিদি প্রথম টি-টোয়েন্টিতে ৭ উইকেটের বড় জয় তুলে নিয়েছেন।

ব্যাট হাতে মাঠে নামতে হয়নি আফ্রিদিকে। তবে বল হাতে তুলে নিয়েছেন কিউই ওপেনার মার্টিন গাপটিলের উইকেট। এছাড়া সোহেল তানভীর ও মোহাম্মদ ইরফান নিয়েছেন দুটি করে উইকেট।

দলের জয়ে ব্যাট হাতে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন উইকেটরক্ষক সরফরাজ আহমেদ। তাকে প্রথমে জিয়া এবং পরে ওমর আকমল যোগ্য সঙ্গ দেন। জিয়া ২০ রানে ফিরে গেলেও আকমলের সঙ্গে দলের জয় নিয়ে মাঠ ছাড়েন সরফরাজ।

সরফরাজ ৬৪ বলে ৮ চার এবং ২ ছক্কায় করেন ৭৬ রান। আর ১৪ বলে ৩ চার এক ছয়ে ওমর আকমলের রান ২৭। পাকিস্তান ৩ উইকেটে করে ১৪০ রান। তিনটির দুটিই রান আউটের শিকার। কিউদের পক্ষে একমাত্র উইকেট নেন মিশেল ম্যাকক্লেনগান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top