সকল মেনু

পরিবহন ধর্মঘট প্রত্যাহার

ঝিনাইদহ, প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্র নিহত হওয়ার প্রতিবাদে ছাত্ররা ৪০টি বাস ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ ঘটনায় জড়িতদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবিতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আহ্বান করে কুষ্টিয়া ও ঝিনাইদহ জেলা বাস-মিনিবাস মালিক সমিতি।
এ ঘটনায় ঝিনাইদহ ও কুষ্টিয়া জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সঙ্গে নিজ নিজ জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার ও ইবি কর্তৃপক্ষ সোমবার রাত সাড়ে ৯টার দিকে বৈঠকে বসেন। বৈঠকে দোষীদের শাস্তি ও ক্ষতিপূরণ দেয়ার আশ্বাস দেয়া হলে তারা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেন।
ঝিনাইদহ বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রোকনুজ্জামান রানু জানান, জেলা প্রশাসকসহ ইবির কর্তৃপক্ষ আমাদের আশ্বাস দিয়েছেন যে দোষীদের শাস্তি ও ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ দেবেন। আমরা এজন্য আমাদের অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছি।
উল্লেখ্য, গত রোববার দুপুরে ইবি গেটে বাস চাপায় বাইয়োটেকনোলোজি ও জেনেকিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩য় বর্ষের ছাত্র তৌহিদুর রহমান টিটু মারা যান। এ ঘটনায় ছাত্ররা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের পরিবহনের জন্য ভাড়া করা ঝিনাইদহ ও কুষ্টিয়া মালিক সমিতির প্রায় ৪০টি বাসে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। আর এই ঘটনায় দোষীদের শাস্তি ও ক্ষতিপূরণের দাবিতে রোববার বিকাল ৪টা থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দেয় ঝিনাইদহ ও কুষ্টিয়া জেলা বাস-মিনিবাস মালিক সমিতি।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top