সকল মেনু

সিরাজগঞ্জে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, আটক ৪ জন

দিলীপ গৌর,সিরাজগঞ্জ প্রতিনিধি : অপহরনের ১১ দিন পর বগুড়ার শেরপুর থেকে উদ্ধার করা হয়েছে সিরাজগঞ্জের অপহৃত ব্যবসায়ীকে এই ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে ৪ জন কে আটক করা হয়েছে।
সোমবার বিকেলে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা।
তিনি জানান রবিবার রাতে বগুড়া জেলার শেরপুর থানা থেকে অপহৃত ব্যবসায়ী দেলোয়ার হোসেন কে উদ্ধার করা হয়। এর আগে তাকে উদ্ধারের জন্য সৈয়দপুর,নীলফামারী,রংপুর,বগুড়া,জয়পুরহাট,হিলি এবং ঢাকায় অভিযান চালানো হয় এসময় অপহরন চক্রের সাথে জড়িত থাকার সন্দেহে ৪ জন কে আটক করা হয় । আটককৃতদের দেয়া তথ্য এবং পুলিশের বিশেষ প্রযুক্তি ব্যবহার করে অপহৃতকে জীবত উদ্ধার করা হয়।
উল্লেখ গত ১৯ নভেম্বর সিরাজগঞ্জ থেকে ঢাকা যাবার পথে অপহৃত হয় ব্যবসায়ী দেলোয়ার হোসেন। অপহরনকারীরা ফোনে দেলোয়ার হোসেনের পরিবারের নিকট ৫০ লক্ষ টাকা দাবী করে। পরে তার ছেলে বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় একটি আপহরন মামলা করে।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোক্তার হোসেন,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম,জেলা গোয়েন্দা পুলিশৈর ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন,সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি হারুন অর রশিদ খান হাসান,সাধারন সম্পাদক হেলাল উদ্দিন,সাংগঠনিক সম্পাদক ইসরাইল বাবু সহ বিভিন্ন ইলেকট্রনিক্্র এবং প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top