সকল মেনু

ক্রিকেটকে বিদায় দিয়ে সিনেমায় শ্রীশান্ত

হটনিউজ ডেস্ক :: ক্রিকেটে স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে জড়িত থাকায় এর মধ্যেই শেষ হয়েছে শ্রীশান্তের ক্রিকেট ক্যারিয়ার। তাই নিজেকে খুঁজে ফিরছেন সিনেমাতে। ক্রিকেট ছেড়ে এবার নতুন করে শুরু করতে চলেছেন অভিনয় জীবন। খবর, বলিউড লাইফের।

জানা গেছে, পূজা ভাট প্রযোজিত পরবর্তী ছবিতেই নায়কের ভূমিকায় চুক্তিবদ্ধ হয়েছেন শ্রীশান্ত৷ এর জন্য পাচ্ছেন ৫ লাখ রুপি। এ ছবিতে শ্রীশান্তকে একজন মালায়ালি মেন্টরের চরিত্রে দেখা যাবে। আর তার বিপরীতে থাকছেন রিচা চাড্ডা৷

মজার কথা, প্রথমে ছবিতে শ্রীশান্তের চরিত্রে জনপ্রিয় কোন অভিনেতাকে নেওয়ার কথা ছিলো। কিন্তু পরে সিদ্ধান্ত পাল্টান পূজা। এ প্রসঙ্গে তিনি জানান, শ্রীশান্তের জন্মদিনের পার্টিতে তার বিয়ের ছবি দেখে নতুন চলচ্চিত্রটির নায়ককে খুঁজে পান৷ মনে মনে ঠিক করে ফেলেন শ্রীশান্তই হবেন তার পরের ছবির নায়ক। রাজি হয়ে যান শ্রীশান্ত নিজেও।

এদিকে ছবিতে শ্রীশান্ত নেওয়ার কারণ হিসেবে পূজা বলেন, ‘ তাকে (শ্রীশান্ত) নেওয়ার সবচেয়ে গুরুত্বপূর্ণ কারণ তার জনপ্রিয়তা ও কুখ্যাতি। আমি মনে করি চলচ্চিত্রটি ব্যবসা করতে দুটোই কাজে লাগবে। শ্রীশান্তকে যারা পছন্দ করেন তারাও ছবিটি দেখবেন, আর যারা অপছন্দ করেন তারাও ছবিটি দেখতে আসবেন৷’

উল্লেখ্য এর আগে একাধিকবার বিজ্ঞাপনের জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন সাবেক এই পেসার।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top