সকল মেনু

রাবি শিক্ষক হত্যার ঘটনায় ৩০জন আটক

  রাবি প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের(রাবি) সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক একেএম শফিউল ইসলামের হত্যার ঘটনায় জড়িত সন্দেহে ৩০ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত অর্ধশতাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে।

রোববার রাতে মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।

সোমবার সকালে আটককের বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন।

এর আগে রোববার বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত জামায়াত-শিবির নিয়ন্ত্রীত প্রতিষ্ঠান ‘ইসলামীয়া কলেজের’ অধ্যক্ষসহ মোট ১৫ জনকে আটক করে পুলিশ।

এ বিষয়ে ওসি আলমগীর হোসেন বলেন, ড. শফিউলের হত্যাকারীদের আটক করতে একসঙ্গে মহানগর গোয়েন্দা পুলিশ, মতিহার থানা পুলিশসহ অনেকগুলো টিম কাজ করছে। রাতে অভিযান চালিয়ে বিশ্ববিদ্যালয়সংলগ্ন মির্জাপুরের রিমা ছাত্রাবাস, বিনোদপুর, মির্জাপুর, কাটাখালি, চৌদ্দপাইসহ বিভিন্ন স্থান থেকে প্রায় ৩০ জনকে আটক করা হয়েছে। এপর্যন্ত আটকের সংখ্যা প্রায় অর্ধশত। আটককৃতদের মহানগর গোয়েন্দা কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, শনিবার বিকেল সাড়ে ৩ টার দিকে চৌদ্দপাই এলাকায় জঙ্গি বাহিনীর হামলায় গুরুত্বর আহত হন অধ্যাপক ড. শফিউল ইসলাম। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় রোববার রাবি রেজিস্ট্রার অধ্যাপক ড. এন্তাজুল হক বাদী হয়ে অজ্ঞতনামা ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top