সকল মেনু

জিয়াউর রহমানের নাম একদিন বাংলাদেশ থেকে মুছে যাবে- সৈয়দ আশরাফ

  এসএস মিঠু , জয়পুরহাট থেকে: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম-এমপি বলেছেন,‘ জিয়াউর রহমানের নাম একদিন বাংলাদেশ থেকে মুছে যাবে । আওয়ামী লীগ আন্দোলন- সংগ্রামের মধ্য দিয়ে জন্মগ্রহন করেছে এবং মহান মুক্তিযুদ্ধ করে দেশ কে স্বাধীন করেছে। আর বিএনপি একটি ভাড়াটে দল। দু:শাসন ও স্বৈরাচারের কারনে অনেকেই রাষ্ট্র ক্ষমতায় এসেছেন বিভিন্ন ভাবে।এ দেশের মানুষ কিন্তু কখনওই তাদেরকে ক্ষমা করেন নি।তারা আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে।  জিয়াউর রহমানের নাম একদিন বাংলাদেশ থেকে মুছে যাবে । ’

রোববার  দুুপুরে জয়পুরহাট ষ্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা গুলো বলেন।

এর আগে কাউন্সিল অধিবেশনের উদ্বোধন কালে ’আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য  এবং স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম- এমপি বলেন,‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে গনতন্ত্র রক্ষা করেছেন।জনগনের ভোটের অধিকার রক্ষা করেছেন  ও দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।তাই বলতে চাইÑ যতই হুঙ্কার দেয়া হোক, যতই হুমকি-ধামকি দেয়া হোক, ইনশাল্লাহÑ ৫বছর পরে জনগনের রায় নেয়ার জন্য শেখ হাসিনা ২০১৯সালের ওই নির্বাচনে অংশগ্রহন করবেন এবং জনগনের রায়ে আবারও জয়লাভ করবেন। ২০১৯সালের একদিন আগেও এ দেশে নির্বাচন হবার কোনই সম্ভাবনা নেই। খালেদা জিয়া নির্বাচনের ট্রেন মিস করে খাদে পড়েছে, ট্রেন ধরতে হলে ২০১৯ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে ’ ।
জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামছুল আলম দুদু-এমপি’র সভাপতিত্বে ওই  কাউন্সিল অধিবেশনে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সাধারন সম্পাদক যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ-এমপি,ডা.দীপু মনি-এমপি ও জাহাঙ্গীর কবির নানক-এমপি,লে.কর্নেল (অব:) মুহাম্মদ ফারুক খান-এমপি,সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন-এমপি,খালিদ মাহমুদ চৌধুরী-এমপি,মৃনাল কান্তি দাস-এমপি,রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন,কেন্দ্রীয় কমিটির সদস্য আখতারুজ্জামান ও এসএম কামাল হোসেন,জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এসএম সোলায়মান আলী  প্রমুখ ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top