সকল মেনু

রাইমা যৌনকর্মী !

 বিনোদন ডেস্ক : বলিউড সিনেমায় যৌনকর্মীর চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন।বলিউড ডায়রিজ শিরোনামের এ সিনেমায় তাকে নিষিদ্ধপল্লি সোনাগাছির একজন যৌনকর্মী হিসেবে দেখা যাবে। ২ নভেম্বর থেকে এ সিনেমার শুটিং শুরু হয়েছে। সিনেমাটি পরিচালনা করছেন কে ডি সত্যম। চিত্রনাট্যে অনুযায়ী সোনাগাছিতে শুটিং হচ্ছে এ চলচ্চিত্রের। ভারতীয় সংবাদমাধ্যমকে রাইমা সেন বলেন, ‘ছবিটি নিয়ে আমি খুবই উত্তেজিত। এ রকম একটা চরিত্র জীবনে কখনো করিনি। যখনই পরিচালক সত্যম প্রস্তাব দিলেন, আমি সঙ্গে রাজি হয়ে গেলাম। কাজটা বেশ এক্সপেরিমেন্টাল।’

বলিউড ডায়েরিজ  সিনেমায় তিনটি গল্প দেখা যাবে। তিনটি গল্পেই আলাদা আলাদা প্রধান চরিত্র থাকবে। এ সিনেমার দ্বিতীয় গল্পের প্লট সোনাগাছি। সেখানকার একটি মেয়ের নাম ইমলি। এ চরিত্রটি করছেন রাইমা সেন। বলিউডের বিভিন্ন নায়িকাদের নকল করে সাজগোজ করে এই মেয়ে এবং স্বপ্ন দেখে একদিন হিন্দি ছবির নায়িকা হওয়ার। এর বিপরীতে অভিনয় করছেন বিনীত। তিনি একজন সফল অভিনেতা। এভাবে আলাদা আলাদা তিনটি গল্প নিয়েই নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top