সকল মেনু

জবি সাংবাদিক সমিতির সভাপতি ইমরান, সম্পাদক মনিরুজ্জামান

 জবি প্রতিনিধি: বাংলানিউজ টোয়েন্টিফোর ডট কমের প্রতিনিধি ইমরান আহমেদকে সভাপতি ও দৈনিক আলোকিত বাংলাদেশের মনিরুজ্জামান তুফানকে সাধারণ সম্পাদক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) ২০১৪-১৫ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। জগন্নাথ বিশ্ববিদালয়ের মিডিয়া চত্বরে বৃহস্পতিবার বিকালে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সর্বসম্মতিক্রমে তাদের নির্বাচিত করা হয়েছে। এসময় জবি সাংবাদিক সমিতির বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ এবং সদস্যরা উপস্থিত ছিলেন। এছাড়া সহ-সভাপতি পদে বাংলামেইলের হেদায়েত উল্লাহ খান (বাবু), যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নেটটিভি টোয়েন্টিফোর ডট নেটের শেখ আবু তাহের, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক বর্তমানের সুব্রত মন্ডল, দপ্তর সম্পাদক পদে দৈনিক সংবাদের ফখরুল শাহীন, অর্থ সম্পাদক পদে দৈনিক আমাদের অর্থনীতির মীর রওশন আলম এবং কার্যনির্বাহী সদস্য পদে ক্যাম্পাসলাইভ২৪. কমের জুবায়ের হোসেন সামী ও দৈনিক অর্থনীতি প্রতিদিনের রিফাত আলম রাজ নির্বাচিত হয়েছেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদ্য বিদায়ী সভাপতি ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডট কমের প্রতিনিধি কাজী মোবারক হোসেন বলেন, ২০১৩ সালের ২৭ সেপ্টেম্বর সাংবাদিক সমিতির সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। চলতি বছরের ২৭ সেপ্টেম্বর কমিটির মেয়াদ শেষ হওয়ায় নতুন কমিটি গঠন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top