সকল মেনু

শুক্রবার সড়ক দুর্ঘটনায় ১৩ জনের মৃত্যু

 হটনিউজ সারাদেশ: শুক্রবার ছুটির দিনে বাস-ট্রাক সংঘর্ষ, ট্রাকচাপা ও মোটরসাইকেল দুর্ঘটনায় সাত জেলায় নারী-শিশুসহ ১৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে টাঙ্গাইলে ৫জন, ঢাকায় ২ ও কুষ্টিয়া ১, মাগুরা ১, মুন্সীগঞ্জে ২, পাবনায় ১, ঝিনাইদহে ৩জন। শুক্রবার (১৭ অক্টোবর) ভোর ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত এ দুর্ঘটনা গুলো ঘটে।

আমাদের করেসপন্ডেন্টদের পাঠানো খবরে বিস্তারিত…

টাঙ্গাইল: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সদর উপজেলার ঘারিন্দা এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৮ জন।

শুক্রবার ভোর ৫টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে মতি মিয়া (৫৫) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি গ্রামের বাসিন্দা।

আহতদের মধ্যে ৭ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের মধ্যে ৪ জনকে উন্নত চিকিৎসকদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশের এলেঙ্গা পুলিশ ফাঁড়ির সার্জেন্ট কামরুজ্জামান রাজ  এ তথ্য নিশ্চিত করেছেন।

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুর উপজেলার গোবিন্দপুর এলাকায় ট্রাকের ধাক্কায় বিপ্লব শেখ (১২) নামে একটি শিশু নিহত হয়েছে। শুক্রবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিপ্লব শেখ মিরপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের সেজান শেখের ছেলে ও স্থানীয় গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল  বলেন, ট্রাক আটক করা হলেও চালক পালিয়ে যায়।

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়ায় উপজেলার বাউশিয়ায় মেঘনা-গোমতি ব্রিজের পশ্চিম পাশে বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার চালক ও এক নারী যাত্রীসহ দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

শুক্রবার (১৭ অক্টোবর) সকাল সোয়া ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-স্থানীয় চর বাউশিয়া এলাকার মৃত লাবত আলীর ছেলে অটোরিকশা চালক সিরাজ মিয়া (৪৫) ও যাত্রী একই উপজেলার গুয়াগাছিয়ার বালুর চরের মোস্তফা কামালের স্ত্রী স্কুল শিক্ষিকা সালেহা বেগম (৪০)।

নিহত সালেহার স্বামী মোস্তফা কামালসহ দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও অপর এক যাত্রীকে গজারিয়ার ভবেরচর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঢাকা: রাজধানীর রামপুরা ব্রিজে কাভার্ড ভ্যানের ধাক্কায় সাবিহা সিদ্দিকী (৩২) নামে এক ফ্রিল্যান্স সাংবাদিক নিহত হয়েছেন।

শুক্রবার দুপুরে দুর্ঘটনায় আহত হওয়ার পর বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। গুরুতর আহত হওয়ার পর সাবিহাকে ঢামেকে নিয়ে আসেন পথচারী সুভন।

তিনি জানান, রাস্তা পারাপারের সময় কাভার্ড ভ্যান সাবিহাকে ধাক্কা দেয়। গুরুতর আহতাবস্থায় ঢামেকে নিয়ে আসা হলে বিকেলে তার মৃত্যু হয়। সাবিহার বাড়ি মোহাম্মদপুরের শেখের টেক এলাকায়।

অন্যদিকে, রাজধানীর উত্তর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় শাহ আলী (২৫) নামে বাসের এক হেলপার নিহত হয়েছেন।

শুক্রবার সকাল পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহ আলী গ্রামীণ পরিবহনের হেলপার হিসেবে কাজ করতেন।

ঝিনাইদহ: ঝিনাইদহের পৃথক সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন ছাত্রদলের সভাপতিসহ ৩ জন নিহত হয়েছেন। এরা হলেন- সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সোহলে (২৮), একই উপজেলার বাড়িবাথান গ্রামের মতিয়ার রহমানের ছেলে ফারুক হোসেন (৩০) ও শহরের চাকলাপাড়ার রাসেল মিয়ার ছেলে মেহরাব (৪)।

শুক্রবার বিকেল ৪টার দিকে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

মাগুরা: মাগুরায় যাত্রীবাহী বাসের চাপায় মঞ্জুর হোসেন (৩০) নামে মোটরসাইকেল আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার শান্তিবাগ এলাকায় মাগুরা-যশোর সড়কে এ দুর্ঘটনা ঘটে। মঞ্জুর হোসেন সদর উপজেলার দেড়ুয়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

পাবনা: পাবনায় সিএনজি চালিত অটোরিকশার চাকায় গলার ওড়না পেঁচিয়ে মিমি খাতুন (২৮) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে শহরের পৈলানপুর কৃষি খামারবাড়ির কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিমি খাতুন সদর উপজেলার ছাতিয়ানী গ্রামের রনি শেখের স্ত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top