কুষ্টিয়া খুলনা জাতীয় প্রধান খবর রাজনীতি

লতিফ সিদ্দিকীকে অব্যাহতি ও দল থেকে বহিষ্কার করা হয়েছে : হানিফ

 কাঞ্চন কুমার,কুষ্টিয়া প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, লতিফ সিদ্দিকীর বক্তব্য নিয়ে রাজনীতি করার কোনো সুযোগ নেই। ইতোমধ্যে তার বক্তব্যর কারণে যতটুকু শাস্তি প্রাপ্য তা চূড়ান্তভাবে দেওয়া হয়েছে। শুক্রবার সকালে কুষ্টিয়ায় নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। হানিফ বলেন, মন্ত্রীপরিষদ থেকেও লতিফ সিদ্দিকীকে অব্যাহতি ও দল থেকে বহিষ্কার করা হয়েছে। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। তবে তাকে ইন্টারপোলের মাধ্যমে ধরে এনে বিচার করতে হবে এ সমস্ত উদ্ভট দাবি করে দেশে অশান্তি সৃষ্টিরও কোনো সুযোগ নেই। তিনি বিএনপির উদ্দেশ্যে বলেন, বিএনপির নেতৃবৃন্দকে এটা স্মরণ রাখতে হবে ইন্টারপোলের মাধ্যমে কোনো অপরাধীকে গ্রেফতার করে যদি বিচার করতে হয় তাহলে তারেক রহমানের বিরুদ্ধে অনেক মামলা রয়েছে। তাকে আগে দেশে এনে বিচারের দাবি করুন আপনারা। সেটা না করে লতিফ সিদ্দিকীকে নিয়ে মানুষকে বিভ্রান্ত করবেন সে সুযোগ দেওয়া হবে না। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ অনেকে উপস্থিত ছিলেন।

পরে কুষ্টিয়া হাউজিং এস্টেচ মাধ্যমিক বিদ্যালয়ের প্রায় ৬২ লাখ টাকা ব্যয়ে চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন অনুষ্ঠানে হানিফ বলেন, এ সরকার শিক্ষাবান্ধব সরকার। শিক্ষা ছাড়া কোনো জাতি সামনে এগুতে পারে না। তাই বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাখাতকে বেশি গুরুত্ব দিচ্ছে।

তিনি আরো বলেন, এ সরকার উন্নয়নের সরকার। আওয়ামী লীগ সরকার যতবার ক্ষমতায় এসেছে ততবারই দেশের উন্নয়ন করেছে।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মীর শওকত আলী বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, সদর থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আক্তারুজ্জামান মাসুম, সদর থানা আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. বদরুদ্দোজা, আওয়ামী লীগ নেতা শেখ গিয়াস উদ্দিন মিন্টু বক্তব্য দেন।

এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতা, সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।