সকল মেনু

গণভবনে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বিনিময়

  নিজস্ব প্রতিবেদক : প্রতিবারের মতো এবারও পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দলীয় নেতা-কর্মীসহ সব শ্রেণি-পেশার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সোমবার সকাল সাড়ে ৯টা থেকে সরকারি বাসভবন গণভবনে এই শুভেচ্ছা বিনিময় শুরু করেন তিনি। সর্বসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে ঈদ আনন্দের শুভেচ্ছা বিনিময় শুরু হয় প্রধানমন্ত্রীর। পাশাপাশি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ, আমন্ত্রিত অতিথির সঙ্গেও শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সঙ্গে এ সময় সাক্ষাৎ করে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, সাহারা খাতুন, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনি, ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলামসহ আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতারা। এরপর প্রধানমন্ত্রী বিচারপতি ও বিদেশি কূটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top