সকল মেনু

অশিক্ষিত তারেকের কথায় মনে করার কিছু নেই- ইউসুফ হোসেন হুমায়ূন

 স্টাফ করেসপন্ডেন্ট,হটনিউ২৪বিডি.কম, ঢাকা: অশিক্ষিত তারেক রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে যে মন্তব্য করেছে তাতে মনে করার কিছু নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইউসুফ হোসেন হুমায়ূন। তিনি বলেন, যার মধ্যে শিক্ষার অভাব আছে তার এমন মন্তব্য করাই স্বাভাবিক। শুক্রবার দুপুর সাড়ে বারোটায় ঢাকা রিপোর্টাস ইউনিটির বীরোত্তম খাজা নাজিমুদ্দিন মিলনায়তনে বর্তমান রাজনীতি নিয়ে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি মন্তব্য করেন।
হুমায়‍ূন বলেন, তারেক রহমান লন্ডনে বসে এ মন্তব্য না করে দেশে এসে করলে বাংলাদেশের মানুষ এর সঠিক জবাব দিতো। একজন ফেরারি আসামির মন্তব্যে বঙ্গবন্ধুর সম্মান হানি হবে না। লতিফ সিদ্দিকীর মন্তেব্যের প্রসঙ্গে তিনি বলেন, ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে পার পাবেন না। মন্ত্রী সভা থেকে বহিস্কার করা হয়েছে, দল থেকেও বহিস্কৃত হবেন। প্রধানমন্ত্রী তাকে একবিন্দুও ছাড় দেবেন না। লতিফ সিদ্দিকীর চলমান আইনে বিচার ও বিএনপির দাবি প্রসঙ্গে তিনি বলেন, চলমান আইনে বিচার করা হবে বলেইতো সারা দেশে মামলা করা হয়েছে। বিচার অবশ্যই হবে। বঙ্গবন্ধু একাডেমির সভাপতি সাজ্জাত হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ, সংগঠনের সাধারণ সম্পাদক হুমায়ূন কবীর, ঢাকা মহানগর সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক হারুন চৌধুরী প্রমুখ। উল্লেখ্য, সম্প্রতি বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে অযাচিত মন্তব্য করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top