সকল মেনু

প্রধানমন্ত্রীর খুলনায় জন্মদিন পালন

 স্টাফ করেসপন্ডেন্ট, খুলনা: খুলনা মহানগর ছাত্রলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৮ জন্মদিন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার রাত ৮টায় এ অনুষ্ঠানে মহানগর ছাত্রলীগের সভাপতি দেব দুলাল বাড়ৈ বাপ্পির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সাইফুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ মহানগর শাখার সভাপতি শেখ মোশাররফ হোসেন, কাউন্সিলর আলী আকবর টিপু, ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফয়েজুল ইসলাম টিটো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৬৮তম জন্ম বার্ষিকী উপলক্ষে তার সুস্বাস্থ্য, সফলতা ও দীর্ঘায়ু কামনা করে খুলনা জেলা ছাত্রলীগ আয়োজিত স্থানীয় মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মো. তসলিম হুসাইন তাজ, সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান সাগর, সহ সভাপতি আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক মো. তসলিম হুসাইন তাজ প্রমুখ। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন হযরত মাওলানা ফরিদ আহমেদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top