সকল মেনু

ঢাবি ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

 ঢা: বি,করেসপন্ডেন্ট : ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের অধীন ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। মোট ৭৮ হাজার ২শ’ ৯৩ জন শিক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করেন। প্রকাশিত ফলাফলে ২১ দশমিক ৫০ শতাংশ পাসের হারে মোট ১৬ হাজার ৮শ’ ৪০ জন উত্তীর্ণ হয়েছেন বলে জানা যায়। শুক্রবার সোয়া ১২টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি (শিক্ষা) অধ্যাপক ড. নাসরিন আহমেদ সংবাদ সম্মেলন করে ফলাফল প্রকাশ করেন। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা উচ্চমাধ্যমিক পরীক্ষার রোল নম্বর, বোর্ডের নাম পাসের সন এবং মাধ্যমিক পরীক্ষার রোল নম্বরের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট http://admission.eis.du.ac.bd/ থেকে ফলাফল জানতে পারবেন।

এছাড়া যেকোনো মোবাইল অপারেটর থেকে DU স্পেস দিয়ে KA স্পেস দিয়ে রোল নম্বর টাইপ করে ১৬৩২১ নম্বরে সেন্ড করলে ফিরতি এসএমএস-এ ফলাফল জানতে পারবেন।

কৃতকার্য হওয়া ১ থেকে ১০ হাজার মেধাক্রমধারীদের ১৪/১০/২০১৪ থেকে ২৮/১০/২০১৪ তারিখ পর্যন্ত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে ফরম পূরণ করে সাবমিট করতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top