সকল মেনু

অভিনয়ে ফিরছেন আলোচিত চিত্রনায়িকা কেয়া

  বিনোদন ডেস্ক : অাবারো ঢাকাই চলচ্চিত্রে ফিরছেন আলোচিত চলচ্চিত্র অভিনেত্রী কেয়া। জানা গেছে- নির্মাতা সাফিউদ্দিন সাফি পরিচালিত একটি নতুন ছবিতে দেখা যেতে পারে এ অভিনেত্রীকে। ব্ল্যাক মানি নামের এ ছবিটিতে নায়ক হিসেবে থাকবেন সাইমন। এছাড়াও লাক্স চ্যানেল আই সুপারস্টার মৌসুমী হামিদ অভিনয় করতে পারেন ছবিটিতে। নতুন প্রযোজনা সংস্থা মুভি প্লানেটের ব্যানারে নির্মিত হবে ছবিটি। আবদুল্লাহ জহির বাবুর কাহিনী সংলাপ নিয়ে ছবিটির শুটিং শুরু হবে চলতি বছরের শেষের দিকে। নির্মাতা সাফিউদ্দিন সাফি এখন বিগব্রাদার এবং ওয়ার্নিং ছবি নিয়ে ব্যস্ত। চলতি বছরের শেষের দিকে ব্ল্যাক মানি ছবির কাজ শুরু করবেন তিনি। এ ছবিটির জন্য গান লিখবেন কবির বকুল। ছবিটির চিত্রগ্রহণে থাকবেন তপন আহমেদ। প্রসঙ্গত নজরকাড়া গ্ল্যামার নিয়ে মাত্র ১৪ বছর বয়সে মনতাজুর রহমান আকবর পরিচালিত কঠিন বাস্তব ছবি দিয়ে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেছিলেন কেয়া। এরপর প্রায় এক ডজন চলচ্চিত্রে অভিনয় করে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন চিত্রনায়িকা হিসেবে। বিজ্ঞাপনচিত্রে দারুণ সাড়া জাগিয়েছিলেন তিনি।

কিন্তু হঠাৎ করেই চলচ্চিত্র থেকে হারিয়ে যান এ অভিনেত্রী। জুবায়ের নামের এক প্রবাসীকে বিয়ে করে পাড়ি জমান আমেরিকায়। মাত্র তিন বছরের মাথায় ভেঙে যায় তাদের সংসার। এরপর কেয়া মিশে যান অন্ধকার জগতে।

২০১১ সালে বাড্ডার একটি বাসা থেকে বেশ কিছু দেহ ব্যবসায়ির সঙ্গে পুলিশ কেয়াকেও আটক করে। পরে তাকে ছেড়ে দেয়া হয়। তখন মিডিয়ার সামনে কেয়া বলেছিলেন তিনি অভিনয় নিয়েই থাকতে চান।

অনেক নির্মাতাই কেয়াকে নিয়ে ছবি করার আগ্রহ দেখান। কিন্তু আবারো হারিয়ে যান এ চিত্রনায়িকা। এবার জানা গেলো চলচ্চিত্রে ফিরছেন তিনি। এখন দেখার অপেক্ষায় চলচ্চিত্রে কতোটা নিয়মিত হন চিত্রনায়িকা কেয়া? কেয়ার প্রতি এখনো নির্মাতাদের দারুণ আগ্রহ রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top