সকল মেনু

সপ্তাহজুড়ে শোবিজে ঝড় তোলা পাঁচ সংবাদ

 আফিফা জামান : সপ্তাহজুড়ে শোবিজ অঙ্গনে ঘটে গেছে নানা ঘটনা। শোবিজ তারকাদের কিছু সংবাদ রীতিমতো ঝড় তুলেছে। এর মধ্যে পড়শীর নায়িকা হওয়ার সংবাদ যেমন ছিলো তেমনি তারকাদের বরফ গোসল নিয়ে সরগরম ছিলো শোবিজ পাড়া। আবার নায়িকা পরী মনির সঙ্গে নির্মাতা রানার প্রেমের গুঞ্জনও শোনা গেছে। এ সপ্তাহে কলকাতার অনেক তারকায় ঢাকাই চলচ্চিত্রের আলোচনায় এসেছেন। সব মিলিয়ে সরগরম ছিলো শোবিজ অঙ্গন। ফেলে আসা সপ্তাহের আলোচিত পাঁচ সংবাদ নিয়েই সাজানো হয়েছে এ সপ্তাহের হাইলাইটস।

ঢাকাই শোবিজে কলকাতার তারকারা

কলকাতার অনেক তারকায় সপ্তাহজুড়ে ঢাকার সংবাদ মাধ্যমগুলো মাতিয়ে রেখেচিলেন। এ সপ্তাহে ঢাকায় এসেছেন কলকাতার চিত্রনায়ক হিরণ। জানা গেছে তিনি বাংলাদেশের একটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। কলকাতার প্রখ্যাত সংগীত শিল্পী, অভিনেতা ও নির্মাতা অঞ্জন দত্ত এখনো ঢাকায় অবস্থান করছেন। প্রথমবারের মতো তিনি একটি বাংলাদেশী ছবি পরিচালনা করবেন। আগামী অক্টোবর মাস থেকে ছবিটির শুটিং শুরু হতে পারে। ছবিটিতে অভিনয়ও করবেন তিনি। এরই মধ্যে অভিনেতা নিরব এবং বিদ্যা সিনহা মিমকে ছবিতে অভিনয়ের ব্যাপারে চূড়ান্ত করেছেন অঞ্জন দত্ত। মন বাকশো শিরোনামের এ ছবিটির চিত্রনাট্য তৈরি করছেন তুষার আবদুল্লাহ। এছড়া এ সপ্তাহে একাধিক সংবাদ মাধ্যমের সূত্রে জানা গেছে কলকাতার সৌমিত্র চট্টোপাধ্যায় এবং পরমব্রত চট্টোপাধ্যায় ঢাকাই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। অনিমেষ আইচের পরিচালনায় জেদ নামের একটি ছবিতে দেখা যাবে তাদের। এ ছবিটির মাধ্যমে প্রথমবারের মতো চলচ্চিত্রে অভিষেক হবে টিভি অভিনেত্রী ভাবনার। চলতি বছরে ঢাকাই সংবাদ মাধ্যমে আলোচনার শীর্ষে ছিলো কলকাতার তারকারা।

গায়িকা থেকে নায়িকা পড়শী

এ সপ্তাহের শোবিজ আলোচনায় হঠাৎ করেই এসেছেন কণ্ঠশিল্পী পড়শী। গান দিয়ে নয়, আলোচনায় এসেছেন চলচ্চিত্রে নায়িকা হয়ে। জানা গেছে- শামীম আহমেদ রনি পরিচালিত ‘মেন্টাল’ নামের একটি ছবিতে শাকিব খানের নায়িকা চরিত্রে দেখা যাবে পড়শীকে। এর আগে নাটক, বিজ্ঞাপনচিত্র এবং মিউজিক ভিডিওর মডেল হলেও এবারই প্রথম চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। ছবিটিতে একজন কণ্ঠশিল্পীর ভূমিকায় পড়শীকে দেখা যাবে। পড়শী ছাড়াও ছবিটিতে অভিনয় করবেন, আঁচল, মিশা সওদাগর প্রমুখ।

রানা-পরী মনির প্রেমের গুঞ্জন

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরী মনি এবং নির্মাতা রানার প্রেমের গুঞ্জন সপ্তাহজুড়ে আলোচনার শীর্ষে ছিলো। সংবাদ সূত্রে জানা গেছে- গত ২০ আগস্ট পূবাইলে রানার শুটিং সেটে গিয়ে রানার সাবেক স্ত্রী সাথী পরীর সঙ্গে রানার প্রেমের কথা চিৎকার করে বলেন। পরে রাইজিংবিডির সঙ্গে সাক্ষাৎকারে সাথী দাবী করেন পরীর সঙ্গে রাত কাটান রানা। এ প্রসঙ্গে পরী মনি রাইজিংবিডিকে বলেন- এটা উদ্দেশ্য প্রণোদিতভাবে তাকে ফাঁসানো হচ্ছে। পারিবারিক বিষয়ে তাকে ভিত্তহীনভাবে জড়ানো হচ্ছে। রাইজিংবিডিকে রানা বলেন- সাথী মাদকাসক্ত, এজন্যই চলতি বছরের ২৯ জানুয়ারি সাথীকে ডিভোর্স দেন তিনি। পরীর সঙ্গে তার সম্পর্কটা শুধুই নির্মাতা এবং শিল্পীর। এর বাইরে কিছু নেই। সাথীর বিরুদ্ধে রমনা থানা জিডি করেছেন নির্মাতা রানা। রাইজিংবিডির মাধ্যমে পরী মনি এবং রানা সবার কাছে অনুরোধ জানিয়ে বলেন- প্লিজ আমাদের কেউ ভুল বুঝবেন না। একটা মহল উদ্দেশ্য প্রণোদিতভাবে এ ধরনের কথা ছড়ানোর চেষ্টা করছে। নির্মাতা জুটি অপূর্ব-রানা পরিচালিত উড়ে যায় মন নামের একটি ছবিতে অভিনয় করছেন পরী মনি।

বরফ গোসলে শোবিজ তারকারা

সপ্তাহজুড়ে হলিউড-বলিউডের একাধিক তারকা বরফ জলে গোসল করে সংবাদ শিরোনাম হয়েছেন। বলিউডে সানি লিওন থেকে শুরু করে পুনম পান্ডে সবাই ভিজেছেন বরফ জলে। এরই মধ্যে বলিউড তারকা বিপাশা বসু, সোনাক্ষী সিনহা, সানি লিওন, পুনম পান্ডেরা ভিজেছেন বরফ জলে। হলিউডের অনেক তারকাকেই দেখা গেছে এই খেলায়। প্রসঙ্গত, আইস বাকেট চ্যালেঞ্জ শুরু হয়েছিল অ্যামাইও ট্রফিক ল্যাটেরাল স্কেলোরসিসের মতো বিরল রোগের চিকিৎসায় তহবিল গঠনের জন্য।

সংগীত শিল্পী শওকত আলী ইমন গ্রেফতার

সপ্তাহ জুড়ে সংগীতাঙ্গনে আলোচনায় শীর্ষে রয়েছে কণ্ঠশিল্পী শওকত আলী ইমনের গ্রেফতার হওয়ার বিষয়টি। কথিত স্ত্রী তিথির দায়ের করা মামলায় তাকে গত ২১ আগস্ট গ্রেফতার করা হয়। ২২ আগস্ট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আমিনুল হকের আদালত শুনানি শেষে ইমনের জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। মামলার এজাহারে জানা যায়, ইমন কৌশলে সুন্দরী তরুণীদের ডেকে এনে নগ্ন ছবি তুলতেন এবং ভিডিও করতেন। পরে সেগুলো সুযোগ বুঝে ইন্টারনেটে ছেড়ে দিতেন। এর আগে ওইসব ভিডিও দিয়ে কয়েকজনকে ব্ল্যাকমেইলও করা হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়। এ ঘটনার পরে সংবাদ মাধ্যমের কাছে ইমনের পরিবার জানা পুরোটাই সাজানো নাটক। পরিবারের পক্ষ থেকে ইমনকে নির্দোষ দাবী করা হয়। ইমন বর্তমানের থানা হাজতে বন্দি আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top